About Us
Mominul Islam Babu - (Kurigram)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৪:৪৫পি এম

চিলমারীতে অবৈধভাবে হাসপাতালের গাছ কর্তন

চিলমারীতে অবৈধভাবে হাসপাতালের গাছ কর্তন Ad Banner

কুড়িগ্রামের চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাছ কর্তনের অভিযোগ উঠেছে।  জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেন লুটের রাজত্ব শুরু হয়েছে। নেই কোন তদারকি। এরই ধারাবাহিকতা সোমবার আরএমও বাসভবন এর ভিতরের একটি গাছ কেটে নেয় কয়েকজন এলাকার যুবক। কিন্তু বিষয়টি জেনেও কোন ব্যবস্থা নিচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ। 

এলাকাবাসী জানান, গাছ খেকোরা ডাক্তার জোবায়ের এর ঘনিষ্ঠ বলেই যখন যা ইচ্ছা তাই করছেন। শুধু তাই নয় অভিযোগের প্রেক্ষিতে সরেজমিন গিয়ে দেখা যায় আরো বেশ কিছু গাছ কাটার পর তা ইতিপূর্বেই লুট করেছে।  কোয়াটারে থাকা বাসিন্দারা জানান, শুধু গাছ নয়- আম, কাঁঠাল,  নারিকেল যখন যা ইচ্ছা তখন তাই নিয়ে যাচ্ছেন একটি সিন্ডিকেট। 

তারা আরো জানান, বাঁধা কিংবা কিছু বলতে গেছে বিপদে পড়তে হয়। দীর্ঘদিন থেকে গাছ কর্তন ও লুটের রাজত্ব চলে আসলেও নজর নেই কর্তৃপক্ষের।   এ বিষয়ে ডাক্তার জোবায়ের তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার মান খুন্ন করতে হয়তো কেউ এসব কথা ছড়াচ্ছে।তার বিরুদ্ধে সকল অভিযোগ ভিত্তিহীন।  এব্যাপারে উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডাক্তার আমিনুল ইসলাম গাছ কাটার কথা স্বীকার করে বলেন, বিষয়টি দুঃখজনক তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।     


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ