About Us
রবি খন্দকার - (Rangpur)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৪:১৯পি এম

মিঠাপুকুরে পেঁয়াজভর্তি ট্রাক খাদে, নিহতের সংখ্যা বেড়ে ৩

মিঠাপুকুরে পেঁয়াজভর্তি ট্রাক খাদে, নিহতের সংখ্যা বেড়ে ৩ Ad Banner

রংপুরের মিঠাপুকুরে পেঁয়াজবোঝাই ট্রাক খাদে পড়ার ঘটনায় আহত শহিদ আলী ও রফিকুল ইসলাম নামে আরও দুইজনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে আপন ভাই। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে।  শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে আই নিউজকে বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ বড়দরগাহ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ামিন। 

এদিকে নিহত ২ জন ও আহতদের পরিচয় জানা গেলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত একজনের নাম-পরিচয় জানা যায়নি। সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান শহিদ আলী ও রফিকুল ইসলাম। তারা লালমনিরহাট সদরের চিনাতলী গ্রামের মীর বকসের ছেলে। এছাড়া চিকিৎসাধীন মোস্তফা, বাবু ও গুরুতর আহত কালাম মিয়া একই গ্রামের বাসিন্দা। তারা বগুড়ায় ধান কাটা শেষে বাড়ি ফিরছিলেন। 

জানা যায়, ট্রাকটিতে অন্তত ১১ জন যাত্রী ছিলেন। তাদের বাড়ি রংপুরসহ আশপাশের জেলায় হতে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে অনেকেই চলে গেছেন।  ওসি মো. ইয়ামিন আই নিউজকে বলেন, পেঁয়াজবোঝাই ট্রাকটি বাগেরহাট থেকে রংপুরের উদ্দেশে আসছিল। পথিমধ্যে ঢাকা-রংপুর মহাসড়কের কাশিপুরে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে তাদের মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ