About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
oyasim uddin - (Kishoreganj)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০২:৪৫পি এম

ছাত্রলীগ নেতা তুষারের নেতৃত্বে ধান কেটে দিল দরিদ্র কৃষকের

ছাত্রলীগ নেতা তুষারের নেতৃত্বে ধান কেটে দিল দরিদ্র কৃষকের Ad Banner

কিশোরগন্জের সদর উপজেলার ১নং রশিদাবাদ ইউনিয়নের বিপদগ্রস্ত গরিব কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ নেতা মেহেদি হাসান তুষার সহ সদর উপজেলা ছাত্রলীগ।

জানা যায়, আজ সকালে হাওড়ে কম্বাইন্ড হার্ভেস্টার দিয়ে ধান কাটছিলো ছাত্রলীগ নেতা তুষারের জমিতে। হার্ভেস্টার দিয়ে ধান কাটার দৃশ্য দেখতে আসে এক কৃষক।

তাঁর মলিন মুখের অসহায় দৃষ্টি দেখে, কৌতুহলবশত তাকে জিজ্ঞেস করলে রশিদাবাদের এই কৃষক তার পাকা ধান নিয়ে সমস্যার কথা জানায় - দমকা হাওয়ার কারনে পাকা ধানচারাগুলি মাটিতে বিছিয়ে পড়েছে। এই জমি দ্রুত কাটতে না পারলে মাটির সংস্পর্শে ধানগুলি নষ্ট হয়ে যাবে। টাকা না থাকায় হার্ভেস্টার বা শ্রমিক দিয়ে ধান কাটা সম্ভব হচ্ছে না। আবার কয়েকদিন ধানগুলি এভাবে মাটিতে পড়ে থাকলেও নষ্ট হয়ে যাবে। দরিদ্র কৃষকের সারা বছরের কষ্ট বিফলে যাবে। অসহায় মলিন মুখে এমনটিই বলেছিল ছাত্রলীগ নেতা মেহেদি হাসান তুষারে কাছে।

আবেগ আপ্লুত তুষার সঙ্গীয় ছাত্রলীগ কর্মীদের নিয়ে গিয়ে তৎক্ষণাৎ ধান কেটে দেয় এই কৃষকের। নিজেরা বহন করে পৌছে দেয় কৃষকের বাড়িতে।

মুজিব আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল মেহেদী হাসান তুষার। কিশোরগন্জ সদর উপজেলার শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক উপ সংস্কৃত বিষয়ক সম্পাদক। সদর উপজেলা ছাত্রলীগের নেতা মেহেদি হাসান তুষার কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত প্রতিটি কর্সুচিতে সম্মূখ যোদ্ধা হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। নিজের শ্রমের দ্বারা হাসি ফোটাতে চান গরীব - দঃখী, মেহনতি মানুষের।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাজন,তানভীর, এখলাস,সোহাগ,খোকা, রিফাত প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ