About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
রবি খন্দকার - (Rangpur)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৩:১৬পি এম

মিঠাপুকুরে পেঁয়াজভর্ভি ট্রাক খাদে পড়ে নিহত ১, আহত ১০

মিঠাপুকুরে পেঁয়াজভর্ভি ট্রাক খাদে পড়ে নিহত ১, আহত ১০ Ad Banner

রংপুরের মিঠাপুকুর উপজেলায় পেঁয়াজবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন পীরগঞ্জ বড়দরগাহ হাইওয়ে পুলিশের ওসি মো. ইয়ামিন।

গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত আড়াইটার দিকে মিঠাপুকুর উপজেলার কাশিপুরে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  জানা যায়, ট্রাকটিতে অন্তত ১১ জন যাত্রী ছিলেন। তাদের বাড়ি রংপুরসহ আশপাশের জেলায় হতে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে অনেকেই চলে গেছেন বলে জানা গেছে।

এখন পর্যন্ত দুর্ঘটনায় নিহত একজনের মরদেহ রমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে হাসপাতালের সর্দার রুম সূত্র নিশ্চিত করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের স্বজনদের খোঁজ পাওয়া যায়নি। পীরগঞ্জ বড়দরগাহ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ামিন বলেন, দুর্ঘটনায় হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত ১০ জনের মধ্যে গুরুতর ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের কারও নাম-পরিচয় জানা যায়নি।

তিনি জানান, পেঁয়াজবোঝাই ট্রাকটি বাগেরহাট থেকে রংপুরের উদ্দেশে আসছিল। পথিমধ্যে মিঠাপুকুরের ঢাকা-রংপুর মহাসড়কের কাশিপুরে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ