About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Mohammad Kamruzzman
প্রকাশ ৩০/০৪/২০২১ ০১:২৭পি এম

ডাকাতির ৪৮ ঘন্টার মধ্যে ডাকাত গ্রেফতার

ডাকাতির ৪৮ ঘন্টার মধ্যে ডাকাত গ্রেফতার Ad Banner

জেলার করিমগঞ্জ থানা পুলিশ ডাকাত গ্রেফতারে কৃতিত্বের পরিচয় দিয়েছেন। করিমগঞ্জ থানার চৌকস পুলিশ কর্মকর্তা ওসি মোঃ মুমিনুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ সদস্য জেলার কূখ্যাত ডাকাত ও মাদক ব্যবসায়ী মামুনকে গ্রেফতার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল ডাকাত সর্দার মামুনকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মামুন জয়কা ইউনিয়নের রামনগর গ্রামের ইদ্রিস আলীর পুত্র।

গত সোমবার (২৬ এপ্রিল) করিমগঞ্জ উপজেলার ভাটিয়া (সাকুয়া) বাজারের ব্যবসায়ী মোঃ জহিরুল ইসলামকে ছুরিকাঘাত করে ১ লক্ষ ২০ হাজার টাকা চিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে মামুন এবং তার দলের বিরুদ্ধে। মোঃ জহিরুল ইসলাম বর্তমানে কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রকাশ্য দিবালোকে এই ঘটনা অত্র এলাকায় নজির বিহীন যা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুমিনুল ইসলাম আই নিউজ বিডি কে জানান, ডাকাতির সাথে জড়িত মামুনের অন্যান্য সহযোগীদের চিহ্নিত করা হয়েছে। শিঘ্রই তাদের গ্রেফতার করা হবে। মামুনকে গ্রেফতারের সময় চিনতাইকাজে ব্যবহৃত মোটর সাইকেল, নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মামুনের বিরুদ্ধে ঢাকা ও কিশোরগঞ্জে একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে এবং সে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। এদিকে ডাকাতির ৪৮ ঘন্টার মধ্যে ডাকাত গ্রেফতার করে প্রশংসায় ভাসছেন ওসি মুমিনুল ইসলাম। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ