About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Abdul majid
প্রকাশ ৩০/০৪/২০২১ ১১:৩১এ এম

গাজীপুরে এক কিশোরীকে একাধিকবার গণধর্ষণ

গাজীপুরে এক কিশোরীকে একাধিকবার গণধর্ষণ Ad Banner

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ী এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতার পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে ওই কিশোরী উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ী এলাকার দোকানে কেনাকাটা করার জন্য বাড়ি থেকে বের হয়।  এসময় উৎপেতে থাকা আরিফুল ইসলাম (১৮) দুই সহযোগী তামীম ও বাদল। তাকে রাস্তার পাশে একা পেয়ে আশরাফুল ও তার সহযোগীরা মিলে পিছন থেকে চোখে মুখে কাপড় দিয়ে জড়িয়ে ধরে সরকার বাড়ি একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে একাধিকবার ধর্ষণ করে। এবং তাকে গুরুতর আহত করে ঘর থেকে বের করে দেয়।

এ বিষয়টি কাউকে জানালে ওই মেয়েকে প্রাণ-নাশের হুমকি দিয়ে ধর্ষকরা চলে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।  এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ব্যক্তিরা হলো- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মাদারদহ এলাকার বাদল মোল্লার ছেলে আরিফুল ইসলাম (১৮) ও তার দুই সহযোগী তামিম এবং বাদল।

বর্তমানে তারা সকলেই কালিয়াকৈর উপজেলার চান্দরা সরকার বাড়ি এলাকায় বাসা ভাড়া থাকে। বৃহস্পতিবার দুপুরে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।  এ বিষয়ে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইন অনুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ