About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md Rejaul Karim - (Dinajpur)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০২:৩৭এ এম

নবাবগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার মুখোমুখি থানায় মামলা দায়ের

নবাবগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার মুখোমুখি   থানায় মামলা দায়ের Ad Banner

দিনাজপুরের নবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করা হয়েছে। এ নিয়ে ইউপি সদস্যদের বিরুদ্ধে চাদাঁবাজির মামলা দায়ের করেছে উপজেলার ২নং বিনোদনগর ইউপি চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেন। মামলা নং ১৮। 

এজাহার সুত্রে জানা যায়, গত ২৫ এপ্রিল বিনোদনগর ইউনিয়ন পরিষদে সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির ভিজিডির চাল বিতরন চলাকালে ঐ ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ রেজাউল ইসলাম ও মোঃ সোহেল রানাসহ আরো ৪/৫ জন চেয়ারম্যান মোঃ মনোয়ারের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে এবং চাল নিতে আসা ভিজিডি সদস্যদের চাল ওজনে কম আছে মর্মে গুজব ছড়ায়। পরে লাঠি নিয়ে অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে এবং চেয়ারম্যানের সহযোগী আঃ খালেক সেলিমকে চড় থাপ্পর মারে। 

থানা অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান জানান, এ ঘটনায় চেয়ারম্যানের অভিযোগের ভিত্তিতে ৬ জনকে আসামী করে মামলা নেয়া হয়েছে।  অপরদিকে পরিষদের ইউপি সদস্যরা দীর্ঘদিন ধরে ভিজিডির চাল বিতরনে অনিয়ম, ওজনে চাল কম দেয়া ও নিয়ম বহির্ভুত ভাবে অর্থ আদায়ের মাধ্যমে ভিজিডির কার্ড করে দেয়ার অভিযোগ তুলে আসছিল ইউপি চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেনের বিরুদ্ধে।

এছাড়াও উপজেলার বিভিন্ন এলজিএসপি প্রকল্পে নিম্নমানের কাজের অভিযোগ করা হয়। গত ২৯-০৩-২১ তারিখে বিভাগীয় কমিশনারের কার্যালয় সহ বিভিন্ন দপ্তরে এ নিয়ে অভিযোগ করেন তারা।  ইউপি সদস্য মোঃ সোহেল রানা জানায়, চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের প্রতিবাদ করলেও তা কর্নপাত না করে তিনি বিভিন্ন কাজে অনিয়ম করেই যাচ্ছেন। ফলে ইউপি সদস্যদের মাঝে ক্ষোভের সঞ্চার হওয়ায় আমরা বিভাগীয় কমিশনারের কাছে অভিযোগ দিয়েছি। আর এতে ক্ষুদ্ধ হয়ে চেয়ারম্যান আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করেছেন। 

এ বিষয়ে চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেন বলেন সামনে নির্বাচন তাই একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে এমন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে । 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ