About Us
Md Alamgir Chowdhury - (Dinajpur)
প্রকাশ ৩০/০৪/২০২১ ১২:৪৬এ এম

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রকাশ্যে ব্যবসায়ীর টাকা ছিনতাই

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রকাশ্যে ব্যবসায়ীর টাকা ছিনতাই Ad Banner

 দিনাজপুরের ফুলবাড়ীতে প্রকাশ্য দিবালোকে ধান ব্যবসায়ী মোটরসাইকেল চালকের চোখেমুখে মরিচের গুড়া ছিটিয়ে তিন লাখ ৩৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে হেলমেট পরা ছিনতাইকারীরা।

ঘটনাটি ঘটেছে, গতকাল বৃহস্পতিবার (২৯ এিপ্রল) দুপুর পৌনে দুইটা দিকে ফুলবাড়ী-চিন্তামন সড়কের ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর প্লাস্টিক কারখানার সামনের এলাকায়।  ছিনতাইয়ের কবলে আক্রান্ত ধান ব্যবসায়ী মাহাবুব হোসেন তুলা (৩৫) ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের চোকিয়াপাড়া গ্রামের ইব্রাহীম আলমের ছেলে। তিনি পার্শ্ববর্তী আটপুকুরহাটে তার বড়ভাই মোশাররফ হোসেন সঙ্গে ধানের ব্যবসা পরিচলনা করেন। 

প্রত্যক্ষদর্শী নবিউল ইসলাম বলেন, ঘটনার সময় দূর থেকে তিনটি মোটরসাইকেল এক সাথে আসতে দেখা যায়। কিছুক্ষণ পরেই মাহাবুব হোসেন তুলার মোটরসাইকেলের পেছন থেকে অপর একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এ সময় মাহাবুব হোসেন তার মোটরসাইকেল থামানোর সাথে সাথেই দুইটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত চারজন ছিনতাইকারীরা তাকে মারথর শুরু করে। এ সময় মাহাবুব হোসেন তুলাকে রক্ষার জন্য কাছে যেতেই ছিনতাইকারীরা মাহাবুব আলম তুলার চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে মাহাবুব হোসেন তুলাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।   

 স্থানীয়দের অভিযোগ, ফুলবাড়ী-চিন্তামন সড়কে প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত অন্তত পাঁচ শতাধিক মোটরসাইকেল চলাচল করে থাকে। এরমধ্যে বেশিরভাগ মোটরসইকেলই মাদক সেবন ও পাচারের কাজে ব্যবহৃত হয়ে থাকে। ইতোপূর্বেও এই সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটলেও আইন শৃঙ্খলারক্ষারী সদস্যদের এদিকে তেমন নজর নেই।  ছিনতাইয়ের শিকার মাহাবুব হোসেন তুলার বড়ভাই মোশাররফ হোসেন বলেন, মাহাবুব হোসেন তুলা ব্যবসার কাজে ব্যাংক থেকে তিন লাখ ৩৮ হাজার টাকা উত্তোলন করে নিজ মোটরসইকেলে ফুলবাড়ী থেকে নিজ বাড়ী ফেরার পথে চোখেমুখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে দুইটি মোটরসাইকেলে চারজন হেলমেট পরিহিত ছিনতাইকারী তার কাছে থাকা টাকাগুলো ছিনিয়ে নিয়ে গেছে। 

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পরপরই এসআই আরিফ হোসেন ও এসআই দেবীকান্তকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা ফিরে আসলে ঘটনা সম্পর্কে বিস্তারিত বলা যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ