About Us
Md:Sorif Hossian - (Chandpur)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০১:০৫এ এম

চাঁদপুরে পথচারীদের মাঝে ইফতার বিতরন করলেন ছাত্রলীগ নেতা

চাঁদপুরে পথচারীদের মাঝে ইফতার বিতরন করলেন ছাত্রলীগ নেতা Ad Banner

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা আর এই কথাটার বাস্তবে রূপ দিলেন চাঁদপুর জেলা  ছাত্রলীগের নেতা ও জেলা হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক অপু কুমার বিশ্বাস। একদিকে বৈশ্বিক করোনা ভাইরাস অন্যদিকে মুসলিম ধর্মালম্বীদের পবিত্র মাহে রমজান চলতেছে। নিজে সনাতন ধর্মালম্বী হয়েও চাঁদপুর পৌরসভার অসহায় দুস্থ, পথচারী ও ছিন্নমূল রোজাদার মানুষগুলোর পাশে বাড়িয়ে দিলেন মানবতার হাত। নিজস্ব অর্থায়নে ১০০ টি পরিবারের মাঝে তুলে দিলেন ইফতার সামগ্রী ।   

২৯ এপ্রিল (বৃহস্পতিবার) বাদ আসর চাঁদপুর শপথ চত্বরে পৌর মেয়র এড. জিল্লুর রহমান জুয়েল এর উপস্থিততে অসহায়, দুস্থ, পথচারী ও ভাসমান অসহায় ছিন্নমূল মানুষদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন এ ছাত্রলীগ নেতা।  এছাড়াও এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর প্যানেল মেয়র ও পৌর ৮,নং ওয়ার্ডের কাউন্সিলর  অ্যাডভোকেট হেলাল, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, জেলা পূজা কমিটির সমাজ কল্যাণ বিষয় সম্পাদক লিটন শাহ, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক শান্ত কুমার বিশ্বাস প্রমুখ। 

এ বিষয়ে জানতে চাইলে অপু কুমার বিশ্বাস এক সাক্ষাৎকারে জানান ” মানব সেবাই বড় ধর্ম”। মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করার জন্য সমাজে অসহায়, দুস্থ, পথচারী ও ছিন্নমূল মানুষগুলো যাতে ভালোভাবে ইফতার করতে পারে সেজন্য ইফতারের পূর্বে ইফতার সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। দেশের এই ক্রান্তিলগ্নে এই মানুষগুলো রোজা রাখার পর যাতে ইফতারে কষ্ট না হয় সেজন্য আমার পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ