About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Robin Hossain Taskin - (Lakshmipur)
প্রকাশ ২৮/০৪/২০২১ ১০:৪৩পি এম

লক্ষ্মীপুরে দুই শিবির নেতা গ্রেফতার

লক্ষ্মীপুরে দুই শিবির নেতা গ্রেফতার Ad Banner

লক্ষ্মীপুরের রামগতিতে অভিযান চালিয়ে ছাত্রশিবিরের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে রামগতি থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুলাইমান খাঁনের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক, এসআই আনোয়ার কামাল হারুন, এসআই মো. ইকবাল হোসাইন, এসআই মো. মজিবুর রহমান তফাদার ও এএসআই মো. কবির হোসেন সঙ্গীয় ফোর্সসহ এই অভিযান চালায়।   

গ্রেফতারকৃত দুই শিবির নেতা হলেন-  রামগতি থানার চর আফজল গ্রামের ৬নং ওয়ার্ডস্থ দেলোয়ার হোসেন এর ছেলে তামজিদ হোসাইন (২৫) ও আলেকজান্ডার ইউনিয়নের সুজন গ্রামের ৭নং ওয়ার্ডস্থ আবদুল ছোবহান এর ছেলে মো. সাকিব (১৯)। তামজিদ শিবিরের রামগতি পৌর শাখার সভাপতি।  আর সাকিব চর আলেকজান্ডার ইউনিয়ন শিবিরের সেক্রেটারি। বিকালে রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুলাইমান খাঁন ও রামগতি থানা লক্ষ্মীপুরের নিজস্ব ফেসবুক আইডিতে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।     

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃত দুই শিবির নেতার বিরুদ্ধে নাশকতামূলক কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার প্রমান রয়েছে। তাদের নিকট হইতে ২০টি জিহাদী ভাবধারার বই এবং এবং নগদ ৫হাজার টাকা উদ্ধারসহ তাদেরকে সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ