About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
রুহুল ইসলাম হৃদয় - (Moulvibazar)
প্রকাশ ২৮/০৪/২০২১ ০৯:১৯পি এম

আবারো কৃষকের ধান কেটে দিল কমলগঞ্জ যুবলীগ

আবারো কৃষকের ধান কেটে দিল কমলগঞ্জ যুবলীগ Ad Banner

আবারো কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে মৌলভীবাজারের কমলগঞ্জ যুবলীগ। বুধবার উপজেলা যুবলীগের নেতাকর্মীরা শমসেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও এলাকায় তিন জন কৃষকের চার কিয়ার জমির বোরো ধান কেটে তাদের বাড়িতে পৌঁছে দিয়েছেন। তাদের এই কার্যক্রমে উৎসাহ দিতে জেলা সদর থেকে এসে যোগ দেন মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল রহমান সুমন।     

যুবলীগ নেতাকর্মীরা সকালে সতিঝিরগাঁও এলাকায় কৃষক ক্বারী ফজলুল হক, আ. রশিদ ও অপু মিয়ার চার কেয়ার জমির ধান কেটে দেন। এর আগে গত ২৫ এপ্রিল যুবলীগকর্মীরা কমলগঞ্জ পৌর এলাকার খুশালপুর গ্রামের তিন কৃষকের এক একর জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছিল। কৃষক ক্বারী ফজলুল হক জানান, শ্রমিক সংকটের কারনে তিনি জমির ধান কাটতে পারছিলেন না। এদিকে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস থাকায় বন্যার আশংকা করে ৮০ শতাংশ ধান পেকে গেলেই ফসল কেটে ঘরে তুলার জন্য সরকার থেকে বারবার জানানো হচ্ছিল। কি করবেন ভেবে পাচ্ছিলেন না ফজলুল।

আজ যুবলীগের নেতা কর্মীরা তার জমির ধান কেটে দেয়ার তার সব ভাবনা দুর হয়েছে। তিনি এখন নিশ্চিন্ত বলে জানান।   কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমেদ বলেন, করোনার ২য় ঢেউয়ে শ্রমিক ও অর্থ সংকটে থাকা কৃষকদের জমির ধান আমারা স্বেচ্ছায় কেটে তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছি। এ কার্যক্রমে  যুবলীগের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী অংশ নেন। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ