About Us
sachchida nanda dey
প্রকাশ ২৯/০৪/২০২১ ১২:২২এ এম

স্বর্ণালঙ্কার বিক্রির ফাঁদে ফেলে অর্থ আত্মসাতের অভিযোগ

স্বর্ণালঙ্কার  বিক্রির ফাঁদে ফেলে অর্থ আত্মসাতের অভিযোগ Ad Banner

আশাশুনি উপজেলার কাদাকাটি গ্রামের ইসরাফিল স্বর্ণালঙ্কার বিক্রয়ের ফাঁদে ফেলে অর্থ আত্মসাতের অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ পাওয়া যায়। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ করার পরও টাকা আদায়ে ব্যর্থ ভুক্তভোগিরা হতাশ হয়ে পড়েছে।

উপজেলার কোলা গ্রামের খায়রুল আলমের পুত্র মিয়রাজ আলি কর্তৃক থানায় লিখিত অভিযোগ ও বিভিন্ন সূত্রে জানাগেছ, হত্যা মামলার আসামী, একাধিন অপরাধের সাথে জড়িত কাদাকাটি গ্রামের রউফ সরদারের পুত্র ইসরাফিল বাদীর ছোট ভাই পলাশের সাধে এক সাথে কাজ করতো।

তাছাড়া বাদীর মেঝ ভাই শাহবাজ ও তার শ্বশুর বাড়ি একই এলাকায় হওয়ায় তাদের সাথে সুসম্পর্ক গড়ে ওঠে। এসুযোগে ইসরাফিল তার কাছে অনেক সোনার গহনা আছে, ভাল গ্রাহক পেলে অর্ধেক মূল্যে বিক্রয় করার প্রস্তাব দেয়।

বাদী তার ষড়যন্ত্র বুঝতে না পেরে গহনা ক্রয়ে সম্মত হয়ে, কিস্তিতে ৫ হাজার, ১০হাজার টাকা করে এক লক্ষ টাকা প্রদান করে। সবশেষ বুধহাটায় তার ভাড়া বাসায় বসে নগদ আরও ২ লক্ষসহ মোট ৩ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে এক পর্যায়ে গহনা না দিয়ে মারধর করে তাড়িয়ে দেয়।

বিষয়টি স্থানীয় ইউপি সদস্যসহ অনেককে জানালে সে টাকা নেইনি বলে সাফ জানিয়ে দেয়। এব্যাপারে মিয়ারাজ উদ্দীন প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ