About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Ibrahim - (Bhola)
প্রকাশ ২৮/০৪/২০২১ ১০:০৩পি এম

২ ঘন্টা বৈঠকের পরেও সমাধান হয়নি চট্টগ্রাম মেডিকেলে

২ ঘন্টা বৈঠকের পরেও সমাধান হয়নি চট্টগ্রাম মেডিকেলে Ad Banner

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নি চিকিৎসকদের ওপর ছাত্রলীগ ও বহিরাগতদের হামলার প্রতিবাদে কর্মবিরতি পালন করছে ইন্টার্ন চিকিৎসকেরা। হাসপাতালে কোন ওয়ার্ডে চিকিৎসা দিতে দেখা যায়নি চিকিৎসকদের। সমস্যার সমাধানে চট্টগ্রাম মেডিকেল কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসন বেলা বারোটায় ইন্টার্ন চিকিৎসকদের সাথে জরুরি সভায় বসে।   

ইন্টার্নি চিকিৎসক কমিটির সদস্য সচিব ডা. মোঃ তাজওয়ার রহমান খান বলেন, যতক্ষণ পর্যন্ত আমাদের নিরাপত্তা নিশ্চিত না হবে ততক্ষণ পর্যন্ত আমরা আমাদের কর্ম বিরতি চালিয়ে যাবো।   

স্বাভাবিক  থেকে রোগি কম থাকায় ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি তেমন কোন প্রভাব পড়েনি বলে দাবি মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের। পরিচালক এস, এম, হুমায়ুন কবির বলেন, ডাক্তাররা আছেন সবমিলিয়ে আমার ধারনা বা আমার বিশ্বাস যে চিকিৎসা সেবা ব্যাহত হবে না।   

ইন্টার্ন চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় যারাই জড়িত তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।  সিএমসি উপ-কমিশনার মোঃ মোখলেছুর রহমান বলেন, বহিরাগত যারা এখানে সমস্যা তৈরি করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।   

মঙ্গলবার রাতে ছাত্রলীগের দুই পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় একটি চিকিৎসকদের ওপর হামলা চালায়। এতে ৫ জন আহত হয়। এর আগেও বিভিন্ন সময় এই দুই পক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ