About Us
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২৮/০৪/২০২১ ০৫:৫৩পি এম

বিনামুল্যে চাল প্রদান করলেন প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর

বিনামুল্যে চাল প্রদান করলেন প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর Ad Banner

বান্দরবানে সর্বাত্মক লকডাউনে কোভিড ১৯ ২য় ধাপ মোকাবেলায় সাধারন মানুষের অনেকেই কর্মহীন হয়ে পড়ে, এ সকল কর্মহীন মানুষের অসুবিধার কথা বিবেচনা করে সরকার ইতি মধ্যেই ন্যায্য মুল্যে পন্য বিক্রয়ের জন্য জেলা ও উপজেলা পর্যায়ে খাদ্য অধিদপ্তরের মাধ্যমে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন, উল্লেখ্য বর্তমানে ও.এম.এস এর ডিলারের মাধ্যমে সরকার কতৃক ন্যায্য মুল্যের চাল বিক্রয় হয় কেজি প্রতি ৩০ টাকা করে।

কোভিড ১৯ ২য় ধাপ মোকাবেলায় চলমান লকডাউনের কারণে অসহায় হয়ে পড়েছেন অনেক পরিবার। তাদের অসুবিধার কথা বিবেচনা করে ২৮শে এপ্রিল বুধবার সকালে বান্দরবান কলেজ রোড এলাকায়, ও.এম.এস এর ন্যায্য মুল্যের দোকানের সত্বাধিকারী মোঃ মুসা এর মাধ্যমে বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর ও বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, সম্পুর্ন ব্যাক্তি উদ্যোগে নিজ খরচে  অসহায়, কর্মহীন হয়ে পড়া  ২০০ পরিবারের সদশ্যদের মাঝে জন প্রতি ৫ কেজি করে চাল উপহার হিসেবে প্রদান করেছেন।

৬নং ওয়ার্ডে বসবাসকারী জনসাধারন মনে করেন তাঁর এ ধরনের সামাজিক কর্মকান্ডের জন্য এলাকার সাধারন মানুষের জনপ্রিয়তা ও ভালোবাসা তিনি অর্জন করেছেন। ৬নং ওয়ার্ডের বসবাসকারী সাধারন জনগন বলেন সৌরভ দাশ শেখর বিগত সময়েও অনেক ক্রান্তি কালে তার সামাজিক দায়বদ্ধতার কথা ভুলে যান নি, তিনি পৌরসভার কাউন্সিলর এর দায়িত্বের বাইরেও না না সময়ে ব্যাক্তিগত ভাবে এলাকাবাসির সুবিধা অসুবিধার খোজখবর রাখেন।

ব্যাক্তিগত ভাবে এ উদ্যোগের বিষয়ে জানতে চাইলে তিনি  আই.নিউজ.বিডি বান্দরবান প্রতিনিধিকে বলেন, মানুষ মানুষের জন্য, কোভিড ১৯ এর কারণে সারা বিশ্ব আজ থমকে গেছে, এর প্রভাবে সকল দেশের মানুষের জীবন, জীবিকায় ভয়ংকর প্রভাব পড়েছে, তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতি মধ্যেই কোভিড ১৯ ২য় ধাপ মোকাবেলায়  ত্রাণ সহায়তা প্রদানের জন্য বান্দরবান জেলা প্রশাষন কে তাঁর পক্ষ থেকে ১০ লক্ষ টাকা বরাদ্ধ দিয়েছেন এছাড়া ও ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩কোটি তেষট্রি লক্ষ ছত্রিশ হাজার নয়শত টাকা বরাদ্ধ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করা হবে এবং বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে ইতি মধ্যেই তা বিতরন কর্মসুচি চলমান আছে।

তিনি বলেন এই মহামারী মোকাবেলায় সরকারের পাশাপাশি ব্যাক্তি উদ্যোগে আমার এলাকার মানুষের জন্য কিছু করতে পেরে আমি আনন্দিত এবং সবার সহযোগিতা পেলে আগামিতেও আমি সবার পাশে থেকে কাজ করে যাবো।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ