About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ২৮/০৪/২০২১ ১০:২১পি এম

মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের ৬ মাসের কারাদণ্ড

মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের ৬ মাসের কারাদণ্ড Ad Banner

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী দর্শনা থানায় মায়ের অভিযোগের প্রেক্ষিতে মাদকসেবী ছেলে সম্পদ হোসেন কে(২৫) মাদকসহ আটক করে পুলিশ । পরে তাকে ৬ মাসের জেল প্রদান করেছে ভ্রাম্যমান আদালতে ।  আটক সম্পদ উপজেলার দর্শনা পৌরসভা সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আজাদ আলী ছেলে।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিট্রেট এই দন্ডাদেশ দেন।  দন্ডপ্রাপ্ত সম্পদের মাতা মোছা: আনোয়ারা বেগম বলেন, আমার ছেলে সম্পদ একজন গাঁজা সেবনকারী সে প্রতিনিয়ত গাঁজা সেবন করে থাকে।   প্রতিদিন গাঁজা সেবনের টাকার জন্য বাড়িতে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর সহ বিভিন্ন ভাবে অশান্তি সৃষ্টি করে থাকে।  মাদক সেবনে তাকে অনেক নিষেধ করার পরেও সে কোন ভাবেই মাদক সেবন থেকে ফিরে আসে না। তাই আমি ছেলেকে মাদক থেকে দুরে রাখতে আইনের আশ্রয় নিতে বাধ্য হয়।   

এ বিষয়ে বুধবার সকালে দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।  পুলিশ জানায়, অভিযোগের ভিত্তিতে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাব্বুর রহমান কাজল পুলিশের একটি দল নিয়ে ওই মাদকসেবীর বাড়ি ঈশ্বর চন্দ্রপুর যায়। এসময় ঘটনাস্থল থেকে এক পুরিয়া গাঁজাসহ তার ছেলে সম্পদ কে আটক করে। খবর পেয়ে উপজেলা নির্বাহি অফিসার দিলারা রহমান ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন।পরে পুলিশ তাকে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরন করেন।   

আদালত পরিচালনার কাজে সহায়তা করেন উপজেলা নির্বাহী অফিসের সার্টিফিকেট সহকারী জিহন আলি ও দর্শনা থানার পুলিশ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ