About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
নাহিদ পারভেজ জনি - (Gopalganj)
প্রকাশ ২৯/০৪/২০২১ ১২:৪৮এ এম

মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৫শ' পরিবার

মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৫শ' পরিবার Ad Banner

গোপালগঞ্জের মুকসুদপুরে করোনা কালীন ক্ষতিগ্রস্ত অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে পশারগাতী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ভবনে ইউনিয়নের ৫’শ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ৫’শ টাকা করে মোট ২ লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়। 

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ এ সভাপতিত্বে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আসমত হোসেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম কামরুল হাসান স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফায়জুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, প্রেসক্লাব সহ-সভাপতি ছিরু মিয়া প্রমুখ।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ সাংবাদিকদের জানায় এছাড়া ঈদ উপলক্ষে  মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৬শ পরিবারকে ২০ কেজি হারে চাল এবং ১৬ ইউনিয়নের ৫শ জন সুবিধাভোগী এবং পৌরসভার ৩শ সুবিধাভোগীকে ৫শ টাকা হারে মোট ৪১ লাখ ৫০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ