About Us
Mehedi Hasan Pial - (Dhaka)
প্রকাশ ২৯/০৪/২০২১ ০১:০৬এ এম

গলাচিপায় শান্তিপূর্ণভাবে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

গলাচিপায় শান্তিপূর্ণভাবে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ Ad Banner

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বর্তমান সরকারের নির্দেশে দেশ ব্যাপি লক ডাউনে ঘর বন্দি কর্মহীন মানুষের মাঝে পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলা প্রশাসন  কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। 

আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা বারোটার দিকে গলাচিপা হরিদেপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহীন শাহ্ ও উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর উপস্থিতিতে ১’শত ১৭ জনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, এক কেজি আলু, ১ কেজি চিনি ও হাত ধোয়ার সাবান সহ ত্রাণ বিতরণ করা হয়।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রণালয়ের গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তয়ন কর্মকর্তা এস,এম দেলোয়ার হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় পর্যায় ক্রমে বিভিন্ন জরুরী যোগাযোগব্যবস্থা খেয়া ঘাট, লঞ্চ ঘাট, বাস স্ট্যান্ড, এবং দিন মজুর কর্মহীন শ্রমিকদের এ ত্রাণ বিতরণ করা হলো।

এ সময়ে মুঃ শাহীন শাহ্ সকলের উদ্দেশ্যে বলেন, বর্তমান মহামানী করোনা ভয়াবহ আকাররে বিস্তার করছে, নিজেকে, নিজের পরিবারকে বাচাঁতে হলে, আমাদের স্বাস্থ্য বিধি এবং সরকারি আইন মেনে চলতে হবে। এছাড়া সরকারের পক্ষ থেকে যত টুক সম্ভব আমরা কর্মহীন জনসাধারণের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করছি। ঘরে থাকুন, প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাক্স ব্যাবহা করুন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Mafia Begum - (Patuakhali)
প্রকাশ ০৮/০৫/২০২১ ০৯:৫২এ এম