About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ২৮/০৪/২০২১ ০৪:০৫পি এম

বাইরে গিয়ে ভাইরাস এনে মা-বাবাকে অসুস্থ করবেন না: ফারিয়া

বাইরে গিয়ে ভাইরাস এনে মা-বাবাকে অসুস্থ করবেন না: ফারিয়া Ad Banner

করোনা ভাইরাসের ভয়াবহ তাণ্ডবে সন্ত্রস্ত সবাই। এমন সময় অনুরাগীদের সতর্ক বার্তা দিলেন ‘কাশ্মিরী প্রেমিকা’ তথা ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন।

ফারিয়া সামাজিকমাধ্যমে লিখেছেন, ‘শুধু আল্লাহই আমাদের বাঁচাতে পারেন। আমি বাসায় আছি, আপনিও থাকুন। খুব বেশি হলে অনলাইন থেকে শপিং করুন। শপিং মলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না, বাপ মা'কে অসুস্থ করবেন না। প্লিজ, অবস্থা এইবার আগের চেয়ে অনেক বেশি খারাপ, অনেক বেশি। '

সম্প্রতি ফারিয়া শাহরিন বাগদান সম্পন্ন করেছেন। ফারিয়া শাহরিন বলেন, ‘কখনোই বিচ্ছেদ নয়, সারাজীবন একসাথে থাকার কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি। '

এ থেকে বোঝা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তবে করোনার সংক্রমণ ক্রমশ এই শুভ ব্যাপারটাকে দূরে ঠেলে দিচ্ছে। তার হবু বর মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবি। তাদের অনাড়ম্বর আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই ‘কাশ্মিরী প্রেমিকা’ নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন।  

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। তারপর একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ