About Us
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ২৮/০৪/২০২১ ০৯:৫৩এ এম

ভয়াবহ অগ্নিকাণ্ডে ধান-চালসহ ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

ভয়াবহ অগ্নিকাণ্ডে ধান-চালসহ ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি Ad Banner

চুয়াডাঙ্গার দামুড়হুদার নতুন বাস্তপুর গ্রামে বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। আগুনে নগদ টাকা, ধান-চালসহ দুই লাখেরও বেশি টাকার মালামাল পুড়ে গেছে। গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, দামুড়হুদা উপজেলার নতুন বাস্তপুর গ্রামের মাঝের পাড়ার দরিদ্র দিনমজুর আয়ুব আলীর ছেলে সাইদুর রহমানের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন বসতঘর, গোয়াল ঘর, খড়ের গাদায় ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় ঘর থেকে কোনো কিছু বের করার আগেই সব কিছুতে আগুন লেগে যায়। এরমধ্যে ৩০ মণ ধান, ১০ মণ আলু, ১৪টি ছাগল, ঘরের আসবাবপত্র, পরিধেয় কাপড়-চোপড়সহ সব পুড়ে ছাই হয়ে যায়। 

দামুড়হুদা দমকল বাহিনী খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে তারা। দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় খড়কুটো শুকনো থাকায় আগুনের লেলিহান শিখার সামনে কেউ যেতে পারেনি। এছাড়া পার্শ্ববর্তী যেসব পুকুর ও ডোবা ছিল সেগুলো ছিল পানিশূন্য। 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে তিনি সাক্ষাৎ করেছেন। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদেরকে সার্বিক সহযোগিতা করা হবে। ক্ষতিগ্রস্ত পরিবারটি এখন খোলা আকাশের নিচে বসবাস করছে বলে জানান তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ