About Us
MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ২৮/০৪/২০২১ ০৯:১৭এ এম

শেরপুর ঝিনাইগাতীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

শেরপুর ঝিনাইগাতীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু Ad Banner

 শেরপুরের ঝিনাইগাতীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. চাঁন মিয়া (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত চাঁন মিয়া উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের জোলগাঁও গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৮ টার দিকে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আনুমানিক রাত ৮ ঘটিকার দিকে যুবক চাঁন মিয়া তার ভাড়ায় চালিত ধান মাড়াই মেশিন নিয়ে জুলগাঁও গ্রামের জনৈক সদর আলীর বাড়িতে ধান মাড়াই শেষে বের হয়ে আসার সময় বাড়ীর উঠানের উপর বিদ্যুতের তারে মাড়াই মেশিনের স্পর্শে বিদ্যূতায়িত হয়ে মারাক্তক ভাবে আহত হয়। এলাকাবাসী ও তার আত্বীয়-স্বজনরা দ্রুত চাঁন মিয়াকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যুবক চান মিয়ার মৃত্যু সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।   

নিহত যুবক চাঁন মিয়া ২ কণ্যা সন্তানের জনক। সরেজমিন পরিদর্শন ও নিহত যুবক চাঁন মিয়ার মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন ঝিনাইগাতী থানায় কর্মরত এসআই মো. আব্দুর রাজ্জাক। ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ