About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
সত্যজিৎ দাস - (Habiganj)
প্রকাশ ২৮/০৪/২০২১ ০১:১৯এ এম

৭,৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

৭,৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২ Ad Banner

রাজধানীর মোহাম্মদপুর বাস স্ট্যান্ড এলাকা হতে ৭,৫০০ পিস ইয়াবাসহ, ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর মোহাম্মদপুর থানাধীন মোহাম্মদপুর বাস স্ট্যান্ড এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৭/০৩/২০২১ তারিখ ১৪.২০ ঘটিকায় র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ৬৩/সি আসাদ এভিনিউ, অনিক মটরসের সামনে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে মাদক কারবারী চক্রের সদস্য ক। মোঃ ইসমাইল (৫৯), পিতা- মৃত খোরশেদ আলম খ। মোঃ আব্দুল হালিম(৩২), পিতা- আবু বক্কর সিদ্দিক দুজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের ইয়াবার সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তারা অস্বীকার করে। পরবর্তীতে তাদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৭,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত পারষ্পারিক যোগসাজসে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে, পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকাসহ আশেপাশে এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। আসামীদের থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাইবাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে।

 সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ