About Us
Md.Helal Uddin Sarker
প্রকাশ ২৭/০৪/২০২১ ০৫:৫৭পি এম

আবারও সবাইকে অবহিত করলেন ইউএনও

আবারও সবাইকে অবহিত করলেন ইউএনও Ad Banner

বগুড়া ধুনটে মাস্ক পরিধান বাধ্যতা মুলক আবারও সবাইকে অবহিত করলেন ইউএনও।

বগুড়া জেলার ধুনটে করোনার সংক্রামণ প্রতিরোধে প্রথম দফায় আট দিনের লকডাউন ঘোষনা করে সরকার, পরে আরোও আটদিন। আবার এক সপ্তাহ। তারই অংশ হিসেবে ধুনটে প্রথম দিকে লকডাউন কড়াকড়ি ভাবে পালন হলেও বর্তমানে দেখা দেয় ঢিলেঢালা ভাব। শুরু হয় প্রশাসনের সাথে চোর-পুলিশ খেলা ‌।

ধুনট উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ প্রশাসন যে দিকে যাচ্ছে সেই দিকে তড়িৎ গতিতে দোকানপাট বন্ধ হচ্ছে, অপর দিকে একে একে দোকানপাট খোলা হচ্ছে। এই পরিস্থিতি থেকে কঠিন লকডাউন বাস্তবায়ন করতে জোরেশোরে মাঠে নামেন উপজেলা নির্বাহী অফিসার, সঞ্জয় কুমার মহন্ত। সরকারের পরিপত্র অনুযায়ী জরুরি সেবা ব্যতিত কাঁচা বাজার, খাদ্য সামগ্রী, জরুরি কৃষি পণ্য, সকাল নয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত খোলা থাকবে।

ইতোমধ্যে উপজেলা নির্বাহী অফিসার এর লাগাতার ভ্রাম্যমান আদালত, ধুনটের করোনাকালীন লকডাউনের বিধিনিষেধ অনেকাংশে মানাতে সফল হয়েছেন। তারপরও উপজেলা নির্বাহী অফিসার সন্জয় কুমার মহন্ত বারংবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন লকডাউনের বিধিনিষেধ জনগণের মাঝে বোঝানো ও পালনে। এরপরও যে সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছিল তাদের এবং ক্রেতা সকলকে সাবধান করার লক্ষে, আজ (২৭ এপ্রিল) মাস্ক পরিধানে গুরুত্ব তুলে ধরেন এবং সাবধান করে দেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ