About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Timir Bonik - (Moulvibazar)
প্রকাশ ২৭/০৪/২০২১ ১১:৩৪এ এম

নূর'স ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান

নূর'স ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান Ad Banner

গতকাল (২৬ এপ্রিল) সোমবার বিকেল ৪ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাংগনে শ্রীমঙ্গল উপজেলার কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে। উক্ত ইফতার সামগ্রী বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে নূর'স ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউ'কে প্রবাসী জনাব শেখ মো.আব্দুর নূর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব নেছার উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে শ্রীমঙ্গল পল্লী বিদ্যুৎ জামে মসজিদের ইমাম জনাব মাওলানা মোঃ ফজলুর রহমান দোয়া পড়িয়ে পরবর্তীতে অসহায় দরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।এছাড়াও  উপস্থিত ছিলেন  ইউ'কে প্রবাসী নূর'স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য জনাব শেখ এম.এ.লিটন, নূর'স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ছালেহ আহমেদ চৌধুরী, মো.মসদ্দর আলী,কামরুল ইসলাম চৌঃ,হাদি নাইম,রুমন আহমেদ সহ নূর'স ফাউন্ডেশনেরনেতৃবৃন্দ।

নূর'স ফাউন্ডেশনে চেয়ারম্যান ইউ'কে প্রবাসী শেখ মোঃ আব্দুর নূর জানান, মানবতার সেবায় নিয়োজিত থেকে ফাউন্ডেশনের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সকলের সহযোগিতায় সুসংগঠিত হয়ে মানুষের জন্য মানবতার সেবায় কাজ করার আশা ব্যক্ত করেন।সংগঠনটির মাধ্যমে প্রথম অবস্থায় আমরা মসজিদ নির্মাণ কাজের জন্য অর্থ প্রদান করি , পরবর্তীতে গ্রামের দরিদ্র পরিবারের  বিবাহ কার্য সম্পাদনের জন্য অর্থ দিয়ে  মানুষের পাশে দাড়িয়েছে, নূর'স ফাউন্ডেশন শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নের শহরশ্রী গ্রামে একটি এতিমখানা নির্মাণের জন্য ৬ শতক জায়গায় প্রদান করেছে এবং এতিমখানা নির্মাণকালে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ,এতিমখানার শিশুদের থাকা খাওয়ার জন্য নূর'স ফাউন্ডেশন সার্বিক সহযোগিতা প্রদান করেছে। 

নূর'স ফাউন্ডেশন শীতকালে শীতবস্ত্র বিতরণ করে এবং অসুস্থ রোগীদের আর্থিক সহায়তা প্রদান করে থাকে। নূর'স ফাউন্ডেশন এই রামাদ্বান মাসে ইফতার সামগ্রী বিতরণ করার জন্য  উদ্যোগ নিয়েছে এবং আগামীতে এই ফাউন্ডেশনের মাধ্যমে আরো ভালো কিছু করবে আশাবাদী ।  শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, প্রবাসীরা দেশের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় এবং নূর'স ফাউন্ডেশন মাধ্যামে দরিদ্রদের  ইফতার সামগ্রী বিতরণ করার জন্য তাদেরকে ধন্যবাদ জানান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ