About Us
SHOHEL RANA - (Jashore)
প্রকাশ ২৬/০৪/২০২১ ০৪:২০পি এম

শ্বাসরোধে স্ত্রীকে হত্যার অভিযোগ

শ্বাসরোধে স্ত্রীকে হত্যার অভিযোগ Ad Banner

যশোরের চৌগাছায় স্বামী কর্তৃক আয়েশা বেগম (১৮) নামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগে উঠেছে। গতকাল রোববার (২৫ এপ্রিল) রাতে চৌগাছা পৌরসভার মাঠপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত আয়েশা বেগম যশোর সদর উপজেলার দিয়াপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে। আটকরা হলেন-চৌগাছা উপজেলার মাঠপাড়া এলাকার হাসানুর রহমানের ছেলে ইমরান হোসেন (২২) ও তার মা বিলকিস বেগম।  পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাত ১১টার দিকে ইমরান ও তার পরিবারের সদস্যরা স্ত্রী আয়েশা বেগমকে তুচ্ছ ঘটনায় বেধড়ক মারপিট করে।এক পর্যায়ে সে অজ্ঞান হয়ে গেলে পাষন্ড স্বামী ও শাশুড়ি মিলে তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে তারা চিৎকার শুরু করে বলে আয়েশা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।   তখন প্রতিবেশিরা এগিয়ে এসে দেখে ঘরে মেঝেতে আয়েশার নিথর দেহ পড়ে আছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সুরতহাল রিপোর্ট তৈরি করার সময় পুলিশের সন্দেহ হয় আয়েশাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ইমরান ও তার মা বিলকিস বেগমকে আটক করে।  নিহতের মা কুলসুম বেগম বলেন,এক বছর আগে ইমরানের সাথে আয়েশার বিয়ে হয়। ভালই চলছিল তাদের সংসার।হঠাৎ কি হলো বুঝতে পারলাম না।

রোববার ইফতারের দশ মিনিট আগেও মেয়ের সাথে আমার মোবাইল ফোনে কথা হয়েছে। তখনও মেয়ে তেমন কিছু জানায়নি আমাকে।এরপর মৃত্যুর সংবাদ শুনে ছুটে এসে তার মরদেহ দেখতে পাই।  এ ব্যাপারে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলে মনে হয়নি।তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।সে কারণেরই নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে।নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ