About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ২৬/০৪/২০২১ ০৪:৩৬পি এম

সাংবাদিকের বিরুদ্ধে মামলা করলেন মেয়র

সাংবাদিকের বিরুদ্ধে মামলা করলেন মেয়র Ad Banner

রংপুরে সময় টেলিভিশনের বিশেষ প্রতিবেদক ও রংপুর ব্যুরো প্রধান মুমিনুর রহমান ওরফে রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।গত  শনিবার (২৪ এপ্রিল) রাতে রংপুর কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়।

মামলার এজাহারে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস এবং স্থানীয় অনলাইন পোর্টালে বক্তব্যে মেয়রকে হেয় করার অভিযোগ আনা হয়েছে।  মেয়র মোস্তাফিজার রহমান বলেন, দীর্ঘদিন ধরে সময় টেলিভিশনের প্রতিবেদক রতন সরকার ও বাংলাভিশনের রংপুর প্রতিনিধি আনজারুল ইসলাম ওরফে জুয়েল আহমেদের মধ্যে বাগবিতণ্ডা চলছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২২ এপ্রিল) রতনকে মারধর ও তার সঙ্গে ধস্তাধস্তি করেন জুয়েল। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

ওই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে এবং রংপুর সিটি করপোরেশনের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেন বলে অভিযোগ করেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। ঘটনার দিন স্থানীয় কয়েকটি অনলাইন পোর্টালে ভিডিও রিপোর্টে সিটি মেয়র ও সাংবাদিকদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেন রতন সরকার।  সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটানো ও মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২), ২৯(১), ৩১(১ ও ২) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে বলে জানান মেয়র মোস্তাফিজার রহমান। 

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আইসিটি আইনে মামলা দায়ের করেছেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান। মামলা নম্বর ৫৫। মামলাটি এসআই আল আমিন তদন্ত করছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ