About Us
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ২৬/০৪/২০২১ ০১:৫৫পি এম

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর Ad Banner

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানের হঠাৎ খুলে যাওয়া দরজার ধাক্কায় মোটরসাইকেলের আরোহী সেবায়েত উল্লাহ সালমান (৩০) ও রকি মিয়া (২৯) নামে দুইজনের মৃত্যু হয়েছে। 

গতকাল রোববার (২৫ এপ্রিল) দিনগত রাতে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সেফায়েত উল্লাহ সালমান কুমিল্লা জেলার বাহুরা এলাকার রবিউল হোসেনের ছেলে ও রকি মিয়া রূপগঞ্জ উপজেলার ভুলতা পাচাইখা এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে।  এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) রানু মিয়া জানান, ইফতারের আয়োজনে যুক্ত হওয়ার জন্য সেফায়েত উল্লাহ সালমান ও রকি মিয়া কাঁচপুর এলাকায় গিয়েছিলেন মোটরসাইকেলে স্থানীয় এক অফিসে। 

ইফতার শেষে রাতে বাড়ি ফেরার পথে তারাবো পৌরসভার রূপসী ঢাকা-সিলেট মহাসড়কে অসতর্কতাবশত (ঢাকা মেট্রো ট ১৮-৯১৩২) কাভার্ডভ্যানের দরজা খুলে যায় সামনাসামনি হওয়াতে নিয়ন্ত্রণ হারিয়ে দরজার সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সেফায়েত উল্লাহ সালমান নামে এক মোটরসাইকেলের আরোহীর মৃত্যু হয়।  গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রকি মিয়াকে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে থেকে তাকে পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  ঘাতক কাভার্ডভ্যান ও চালক মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলা হয়েছে। সেফায়েত উল্লাহ সালমানের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ