About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Ibrahim Hossain - (Dhaka)
প্রকাশ ২৬/০৪/২০২১ ১১:২৬এ এম

ভারতের জনগণের পাশে দাঁড়াতে আহবান নুরের

ভারতের জনগণের পাশে দাঁড়াতে আহবান নুরের Ad Banner

ভারতের জনগণের পাশে দাঁড়াতে আহ্বান নুরের  এই মুহূর্তে বাংলাদেশের উচিৎ মেডিকেল টিম নিয়ে ভারতের পাশে দাঁড়ানো বলে ফেসবুকে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ সভাপতি (ভিপি) নুরুল হক নূর। গতকাল রবিবার বিকালে নিজের ফেসবুকে এক পোস্টে এমনটাই দাবি করেছেন তিনি। 

নূর বলেন, ভারতে কোভিডের নতুন ভ্যারিয়ান্ট যা খুবই শক্তিশালী, হাসপাতালগুলোতে সক্ষমতার চেয়ে রোগীর ভীড়, সেবা দেওয়ার মতো অবস্থা নেই। নিকটতম প্রতিবেশী দেশ হিসেবে সামর্থ্য অনুযায়ী অক্সিজেন, চিকিৎসা সামগ্রীসহ মেডিকেল টিম নিয়ে বাংলাদেশের উচিৎ ভারতের পাশে দাঁড়ানো।  তিনি আরও বলেন, ভারতের এই বিপর্যয় থেকে বাংলাদেশ শিক্ষা না নিলে বাংলাদেশের অবস্থা আরো ভয়াবহ হতে পারে। বিশেষ করে ভারতের সাথে স্থল, নৌ ও বিমান যোগাযোগের ক্ষেত্রে সতর্ক না হলে খুব সহজেই ভারতের এই মরণঘাতী ভ্যারিয়ান্ট বাংলাদেশে ছড়িয়ে পড়তে পারে।   

নূর বলেন, ভারতে মুসলমানরা কোথাও কোথাও মসজিদকে হাসপাতাল বানিয়ে রোগীদের চিকিৎসা দেওয়ার চেষ্টা করছেন। বিভিন্ন রাজ্যের হাসপাতালগুলোতে অক্সিজেন সংকট। শশ্মান, গোরস্থানে লাশের সারি। দিল্লির হাইকোর্ট মোদি সরকারকে ভিক্ষা করে হলেও অক্সিজেনের ব্যবস্থা করতে বলেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ