About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md.Helal Uddin Sarker
প্রকাশ ২৬/০৪/২০২১ ০১:০৭এ এম

সম্পত্তি দখল করতে বনজ গাছ জোর করে কর্তন

সম্পত্তি দখল করতে বনজ গাছ জোর করে কর্তন Ad Banner

বগুড়ার ধুনট উপজেলায় চিকাশী ইউনিয়নের সোনার গাঁ গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে মোঃ বাদশা মিয়ার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি যাহার দাগ নং ৩০৪৮,৩০৪৯,৩০৫০,৩০৫১,/ডিপি খতিয়ান ৮৫২৮,৪৬৭৫/৫৮৩০ উভয় দাগ ও খতিয়ান ভুক্ত ৩২ শতক এবং ছয় শতক বিভিন্ন বনজ গাছ সহ বাগান জমি ভোগদখল করে আসছেন।

অভিযোগের ভিত্তিতে ও সরজমিন তদন্ত করে,  জানা যায় পূর্ব শত্রুতার কারণে- প্রতিবেশী মোঃ রমজান আলী (৩৫), মোঃ নূরু শেখ(৪০), উভয়ের পিতা মৃত মোশাররফ শেখ, সাং সোনার গাঁ। মোঃ আমিনুল ইসলাম (৪৫), পিতা মৃত হযরত আলী, সাং ছোট দিয়াড়, মোঃ শহিদুল ইসলাম( ৪৫), পিতা- অজ্ঞাত, সাং নাটাবাড়ি, সকলের থানা ধুনট, জেলা বগুড়া । পরস্পর যোগসাজশ করে উল্লেখিত সম্পত্তি জবর দখল করার পাঁয়তারা করে আসছে।

বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে বেশ কয়েকবার সালিশ বৈঠক করা হয়। কিন্তু বিবাদীগন স্থানীয় সালিশ বৈঠক অমান্য করায় বিষয়টি আপোষ মিমাংসা করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় গত ইং ২৩/০৪/২০২১ তারিখ সকাল অনুমান ১০ ঘটিকার সময় উপরোক্ত বিবাদীগন হাতে লাঠি সোটা নিয়ে বাদীকে আক্রমণ করার উদ্দেশে বাদীর দখলে থাকা বাগানে প্রবেশ করে তিন থেকে পাঁচ হাজার টাকা মূল্যের একটি পিঠাহারি গাছ কর্তন করে নিয়ে যায়।

এ সময় বিবাদীগন চিৎকার করে নানারকম ভয়ভীতি প্রদর্শন করেন, কাছে যেয়ে বাঁধা দিলে জীবন নাসের হুমকি দেয়। এবিষয়ে বাদী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি ঘিরে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। সময় থাকতে এলাকার সাধারণ জনগনের আশা যথাযথ কর্তৃপক্ষ বিষয়টি নিষ্পত্তি করবেন।          


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ