About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
nazmul huda parvez - (Kurigram)
প্রকাশ ২৫/০৪/২০২১ ১১:১৫পি এম

চ্যানেল ৬৯ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চ্যানেল ৬৯ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Ad Banner



কুড়িগ্রামের চিলমারীতে জনপ্রিয় আইপি টেলিভিশন চ্যানেল ৬৯ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত হয়েছে। রবিবার সন্ধ্যায় চ্যানেল ৬৯ কার্যালয়ে কেক কেটে আনুষ্ঠানিকতা শুরু করেন চ্যানেল ৬৯ টিভির চেয়ারম্যান আলমগীর হোসাইন ।

স্বাধীন বাংলার চেতনায়,কথা বলে মুক্তিযুদ্ধের স্লোগানকে ধারন করে চ্যানেল ৬৯ ২য় বছর পার করে ৩য় বছরে পদার্পন করে। তৃতীয় বর্ষে পর্দাপন উপলক্ষে চ্যানেল ৬৯ এর নিজস্ব কার্যালয়ে ইফতার , দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনায়  বিগত দু বছরে চ্যানেল ৬৯ এর পথ চলায় তৃণমুল পর্যায় থেকে তাজা খবর তুলে এনে উপস্থাপন, বিনোদন ও শিক্ষা মূলক অনুষ্ঠান গুলির প্রশংসা করা হয়। পাশাপাশি  সামাজিক অবক্ষয়ের চ্যালেঞ্জ মোকাবেলায় একাধিক সমাজ সচেতনতা ও  শিক্ষা মূলক অনুষ্ঠাণ ও স্বাধীনতার চেতনা সমৃদ্ধ অনুষ্ঠাণ প্রচারের জন্য বক্তারা অনুষ্ঠানের রোডম্যাপ তৈরীর উপর গুরুত্বারোপ করেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক নাজমুল হুদা পারভেজ, এসএম নুরুল আমিন সরকার, এম আই লালমিয়া ,  সাংবাদিক মামুুনুর রশীদ, প্রমুখ। ।

পরে দোয়া ও ইফতারের মাহফিল অনুষ্ঠিত হয়। করোনা কালীন পরিস্থিতির কারণে বিনোদন মূলক কর্মসূচি পরিহার করা হয়। এসময় চিলমারীর সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ  উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ