About Us
Mrinal Kanti Chowdhury
প্রকাশ ২৫/০৪/২০২১ ০৫:১৯পি এম

মানব পাচারের অভিযোগে স্বামী-স্ত্রীসহ গ্রেফতার-৪

মানব পাচারের অভিযোগে স্বামী-স্ত্রীসহ গ্রেফতার-৪ Ad Banner

গাজীপুরে পূবাইল থানার মাঝুখান এলাকার একটি বাড়ি থেকে মানব পাচারকারী চক্রসহ অসামাজিক কার্যক্রম ও মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আব্দুল মান্নান ওরফে মন্নাফ (৫৫) ও তার স্ত্রী লিপি বেগম ওরফে যুথী (৩৭) শারমিন আক্তার (২০) শরিফা খানম আশা (২২) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।   

পুলিশ জানায়, আব্দুল মান্নান ওরফে মন্নাফ ও তার স্ত্রী লিপি বেগম ওরফে যুথী মিলে দীর্ঘ প্রায় ১ বছর যাবৎ পূবাইল থানার মাঝুখান গ্রামের বাসিন্দা এবং সৌদি প্রবাসী শাহজাহানের বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্লাট ভাড়া নিয়ে পূবাইল, মাঝুখান, বড়বাড়ি, টঙ্গী ও কালীগঞ্জ এলাকার উঠতি বয়সী স্কুল বা কলেজ ছাত্রী, গার্মেন্টস শ্রমিকসহ দরিদ্র পরিবারের গৃহবধুদের ফুসলিয়ে ও টাকার লোভ দেখিয়ে তাদের দিয়ে অসামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছিলো। 

এছাড়াও তারা টঙ্গীর পাগাড় ঝিনুমার্কেট ও পূবাইলের মাঝুখানসহ বিভিন্ন এলাকায় অতি-কৌশলে মাদকদ্রব্য বিক্রিসহ উপরোক্ত বাড়িতে প্রতিদিন রাতে ওইসব নারীদের মাধ্যমে উঠতি বয়সের যুবকসহ বিভিন্ন শ্রেনী পেশার পুরুষদের ডেকে বাসায় এনে মাদক ও নারীর আসর জমাতো। গত শনিবার রাতে ওই বাড়ি থেকে একজন নারীকে পাচারের চেষ্টা চলছে এমন  সংবাদের ভিত্তিতে পূবাইল থানার এস আই মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে হাতে নাতে ওই ২ নারীসহ মূলহোতা আব্দুল মান্নান ওরফে মন্নাফ ও তার স্ত্রী লিপি বেগম ওরফে যুথীকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর জিগ্গাসাবাদে ওই ২ নারীসহ সকলে ঘটনার সত্যতা স্বীকার করে। এঘটনায় পূবাইল থানায় ২০১২ সালের সংশোধিত মানব পাচার প্রতিরোধ আইনে মামলা নং-১৮ (৪) ২০২১ ইং রজু হয়েছে।   এব্যাপারে পূবাইল থানার অফিসার্স তদন্ত মো. শাহ-আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে মামলা হয়েছে, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।   


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ