About Us
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ২৫/০৪/২০২১ ০৪:৩৪পি এম

এমবাপ্পের জোড়া গোলে শীর্ষে পিএসজি

এমবাপ্পের জোড়া গোলে শীর্ষে পিএসজি Ad Banner

ফ্রেঞ্চ লিগ ওয়ানে শনিবার রাতের ম্যাচে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে মেসকে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নেয় জায়ান্ট ক্লাব পিএসজি। ম্যাচটিতে ৩-১ গোল ব্যবধানে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। এ জয়ের ফলে লিলেকে ফের একবার পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। 

এদিন বল দখলে ও আক্রমণে আধিপত্য করা পিএসজি এমবাপের নৈপুণ্যে দারুণ শুরু করে। চতুর্থ মিনিটে মাঝমাঠ থেকে আন্দের এররেরার উঁচু করে বাড়ানো বল দুই ডিফেন্ডারের মধ্যে দিয়ে ছুটে বুক দিয়ে নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের মুখ থেকে জোরালো শট নেন ফরাসি ফরোয়ার্ড। বল পোস্টে লেগে জালে জড়ায়।  দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই সমতা টানে স্বাগতিকরা। বাঁ দিক আসা ক্রসে হেডে গোলটি করেন ফরাসি ডিফেন্ডার ফেবিয়ান সজ। 

১০ মিনিট পর আবারও এগিয়ে যেতে পারত পিএসজি। কর্নারে গোলমুখ থেকে লেয়ান্দ্রো পারেদেসের ভলি গোললাইন থেকে ফেরান গোলরক্ষক আলেকসাঁ ওকিজা। বল ঠেকানোর সময় তার শরীর ছিল ভিতরে।  ৫৯তম মিনিটে কিছুটা সৌভাগ্যসূচক গোলে আবারও এগিয়ে যায় পিএসজি। নেইমারের পাস ধরে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শট নেন এমবাপে। বল এক ডিফেন্ডারের পায়ে লেগে দিক পাল্টে গোলরক্ষকের গাযে লেগে জালে জড়ায়।  ৮৯তম মিনিটে সফল স্পট কিকে জয় নিশ্চিত করেন নেইমারের বদলি নামা ইকার্দি।

ডি-বক্সে আর্জেন্টাইন এই স্ট্রাইকার ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল পিএসজি। এর আগের মিনিটেই এমবাপেকে তুলে নেন কোচ।  টেবিলের শীর্ষে থাকা পিএসজি এখন পর্যন্ত ৩৪ ম্যাচ খেলে সংগ্রহ করেছে ৭৪ পয়েন্ট। নেইমারদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে রয়েছে লিলে। আর তিনে থাকা রোমার সংগ্রহ ৩৩ ম্যাচে ৬৮ পয়েন্ট।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ