About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Masud Rana - (Tangail)
প্রকাশ ২৫/০৪/২০২১ ১১:৫৫এ এম

নাগরপুরে ‘হ্যালো ছাত্রলীগ’ হটলাইন সেবা চালু

নাগরপুরে ‘হ্যালো ছাত্রলীগ’  হটলাইন সেবা চালু Ad Banner

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন মধ্যবিত্তদের কথা চিন্তা করে তাদের সাহায্যার্থে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর সার্বিক সহযোগিতায় নাগরপুর উপজেলা ছাত্রলীগের পরিচালনায়  হট লাইন সেবা সার্ভিস চালু করেছেন।  গতকাল ২৪ ই এপ্রিল থেকে চালু হওয়া এই জরুরী সেবায় এরই মধ্যে ব্যাপক ফোন কল এসেছে। এই সকল ফোন কলের মাধ্যমে যারা খাদ্য সহায়তা চেয়েছেন তাদের কলে সারা দিয়ে এরই মধ্যে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।   

নাগরপুর উপজেলার নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলোর সমস্যার কথা বিবেচনা করে ‘হ্যালো ছাত্রলীগ’ নামে এই জরুরী সেবা নাম্বার ০১৬৪২-২৫৬১৫৮ চালু করেছেন উপজেলা ছাত্রলীগ।  গতকাল থেকে চালু হলেও আজ রবিবার(২৫ এপ্রিল)   এই নম্বরে উপজেলার নিম্ন মধ্যবিত্ত পরিবারের সম্মানিত কর্তাব্যক্তি ফোন করলে সকলের অগোচরে পৌছে যাচ্ছে  ত্রান সামগ্রী। জরুরী এই সেবা গ্রহণকারীদের সকল প্রকার পরিচয়ও গোপন রাখা হবে।  করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগমকে নিরুৎসাহিত করতে ব্যবসা-বাণিজ্যসহ অর্থ উপার্জনকারী প্রতিষ্ঠানগুলো প্রায় অনেকটা স্থবির।

অগোচরে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভুগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তাঁরা সাহায্য নিতে দ্বিধা করেন।  তাঁদের এই আত্মসম্মানবোধের কথা বিবেচনায় সাংসদ আহসানুল ইসলাম টিটুর সার্বিক সহযোগিতায় নাগরপুর উপজেলা ছাত্রলীগের পরিচালনায় মধ্যবিত্ত পরিবারের জন্য এ জরুরী সেবা চালু করেছেন।   

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মো.সজিব মিয়া বলেন, ‘হ্যালো ছাত্রলীগ’ নামে এই হট লাইন চালু করার পর থেকে আমরা প্রচুর ফোন কল পেয়েছি। এর মধ্যে চিকিৎসা প্রার্থীর চেয়ে খাদ্য সহায়তা প্রার্থীই বেশি।   তিনি আরো বলেন, প্রতিদিন সকাল ৯ টা হতে বিকাল ৩ টা ৩০ মিনিট পর্যন্ত ‘হ্যালো ছাত্রলীগ’ হটলাইন নম্বর খোলা থাকবে এবং যাচাই বাছাই শেষে ২৪ ঘন্টার মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, চাল,ডাল,আলু,চিনি,লবণ ও তেল।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ