About Us
MD.MUKSADUR BISWAS - (Mymensingh)
প্রকাশ ২৫/০৪/২০২১ ০১:৪৯এ এম

হিরো আলমের গানে যমুনার চর মরুভূমি

হিরো আলমের গানে যমুনার চর মরুভূমি Ad Banner

হিরো আলম মানে আলোচনা-সমালোচনা। এসবকে তোয়াক্কা না করেই তিনি এগিয়ে চলছেন নিজের মতো করে।

কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মাথায়ই নেন না এই সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি। বিনোদন জগতে ভালো দিক হোক বা খারাপ দিক হোক তার ভালোই নাম ডাক আছে। তিনি শ্রোতাদেরকে একেক সময় একেক গান উপহার দিয়ে মাতিয়ে রাখেন। বাংলা গান, হিন্দি গানও তিনি গেয়েছেন। তবে, হিন্দি গান গেয়ে তাকে নিয়ে নানা আলোচনা সমালোচনা হয়। এসবকে তিনি মাথায় না নিয়ে সামনে এগোচ্ছেন।

‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। এরপর নানা ধরনের গান গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। এক শ্রেণির নেটিজেন অবশ্য হিরো আলমকে ছেড়ে দেননি।

এবার হিরো আলম গাইলেন আরবি গান। আরবীয়দের পোশাকে আচ্ছাদিত হয়ে মরুভূমির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান।

কিন্তু কেন এই গান? হিরো আলম অকপটে বললেন, ‘রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কি।’ জানালেন, শিগগিরই গানটি মুক্তি পাবে।

আরবি গানে তাকে শেখের ভূমিকায় দেখা যাচ্ছে, ঠিক আছে। উষ্ণ মরুভূমিতে গেয়ে যাচ্ছেন সেটাও ঠিক আছে। কিন্তু এই লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে গেলেন কিভাবে? হেসে ফেললেন হিরো আলম। বললেন, ‘না ভাই, এইটা মরুভূমি না। এইটা যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে।মানুষ তেমন বুঝবে না।’

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন ব্যবসায়ীই নন কেবল, বরং স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে বহুল আলোচিত হন। এরপর নানাভাবেই আলোচিত এই সোশ্যাল সেলেব। সংসদ নির্বাচনে অংশ নেয়ার ফলে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশোতে কথা বলার সুযোগ পান তিনি। আর এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ