About Us
আসাদুজ্জামান শেখ (সোবহান) - (Bagerhat)
প্রকাশ ২৫/০৪/২০২১ ০১:৫৫এ এম

চুলকাঠি টুয়েন্টিফোর এর অভিনন্দন

চুলকাঠি টুয়েন্টিফোর এর অভিনন্দন Ad Banner

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি পি কে অলোক ও বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান সহ কমিটির সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চুলকাঠি টুয়েন্টি ফোর চুলকাঠি টিভি ও নিউজ মিডিয়া পরিবারের নেতৃবৃন্দ।

নতুন এ কমিটি চুলকাঠি প্রেসক্লাবকে আরো গণমুখী করে উপজেলার ও জেলার সকল মানুষের সুখে-দুঃখে পাশে দাড়াবে বলে চুলকাঠি প্রেসক্লাব আশাবাদ ব্যক্ত করেছে। চুলকাঠি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন চুলকাঠি টুয়েন্টি ফোর এর সম্পাদক আল-ফাহাদ ও প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আসাদুজ্জামান শেখ সোবহান, বাগেরহাট ব্যুরো অফিস মোল্লা আব্দুর রব, সকল কর্মকর্তা ও প্রতিনিধিবৃন্দ।

চুলকাঠি প্রেস ক্লাবে নবনির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি চন্দন কুমার দেবনাথ, কোষাধ্যক্ষ অমিতকর বিলাশ, যুগ্ম সম্পাদক জাকারিয়া হোসেন শাওন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান শেখ সোবহান, নির্বাহী সদস্য শিশির শিকদার, মিজানুর রহমান মিঠু, বিপুলদেবনাথ, ফঠিক ব্যানার্জি, আরিফ ঢালী, উপদেষ্টা মন্ডলী লিটন শিকদার, ফকির ফহম উদ্দিন সাধারণ সদস্য জি এম মিজানুর রহমান, সেকেন্দার মোড়ল, শেখর ব্যানার্জী, মাফুজুর রহমান ও মুরাদ শেখ - চুলকাঠি টুয়েন্টিফোর তাদের সার্বিক মঙ্গল কামনা করে বলে জানিয়ে বিবৃতি শেষ করে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ