About Us
sachchida nanda dey
প্রকাশ ২৪/০৪/২০২১ ১১:০৫পি এম

বুধহাটা আঞ্চলিক প্রেস ক্লাবের কমিটি গঠন

বুধহাটা আঞ্চলিক প্রেস  ক্লাবের কমিটি গঠন Ad Banner

 আশাশুনি উপজেলার বুধহাটা আঞ্চলিক প্রেস ক্লাবের কমিটি পুনঃগঠন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে করোনা কালীন সময়ে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক সচ্চিদানন্দ দে সদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা জি এম মুজিবুর রহমান। প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান ইকবার মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আহবায়ক কমিটির আহবায়ক বিকাশ চন্দ্র বাছাড়। কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন সোহরাব হোসেন, সহ-সভাপতি গোলাম মোস্তফা, আঃ রব, সাধারণ সম্পাদক হাসান ইকবাল মামুন, যুগ্ম সম্পাদক রফিক রেজা, সাংগঠনিক সম্পাদক জ্বলেমিন হোসেন, কোষাধ্যক্ষ বিকাশ চন্দ্র বাছাড়, প্রচার সম্পাদক শেখ আরাফাত, ক্রীড়া সম্পাদক ইয়াছিন আরাফাত ড্যানিশ, শিক্ষা বিষয়ক সম্পাদক মাসুম বাবুল।

কার্যনির্বাহী সদস্য হয়েছেন এস কে হাসান, এম এম নূর আলম, শেখ বাদশা, মইনুল ইসলাম এবং সদস্য রবিউল আলম, মানিক চন্দ্র বাছাড়, আবু হেনা কামরুজ্জামান, আমিনুর রশিদ, বাবুল হুসাইন ও খায়রুল ইসলাম। এছাড়া জি এম মুজিবুর রহমানকে প্রধান উপদেষ্টা, সচ্চিদানন্দদে সদয় ও এস এম আমির হামজাকে উপদেষ্টা এবং ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক ও এনামুল হককে পৃষ্ঠপোষক করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ