About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
md rabiul alam - (Comilla)
প্রকাশ ২৪/০৪/২০২১ ১০:৪০পি এম

কুমিল্লার তিতাসে উদ্ধারকৃত মানবদেহের কঙ্কালটির সন্ধান

কুমিল্লার তিতাসে উদ্ধারকৃত মানবদেহের কঙ্কালটির সন্ধান Ad Banner

কুমিল্লার তিতাসে শনিবার দুপুরে কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিমপুর গ্রাম সংলগ্ল সরিষাবাগ থেকে উদ্ধারকৃত মানবদেহের কঙ্কালটি দেবিদ্বারের জিংলা গ্রামের ছোট্ট মিয়ার। মৃত ছোট্ট মিয়া (৬২) মৃত আহমদ আলীর পুত্র। গত ৮ মার্চ ছোট্ট মিয়া নিখোঁজ হলে তাকে আর খোজে পাওয়া যায়নি।     

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দড়ি মাছিমপুর গ্রাম সংলগ্ন সরিষাবাগে তেমন লোকজন আসা-যাওয়া করে না। সামান্য কিছু গাছ-গাছালি ও ঝোপঝাড়ে ঘেরা। শনিবার সকালে স্থানীয় কয়েকজন ফসলী জমিতে কাজ করতে যাওয়ার পথে বাগের এক পাশে কঙ্কাল দেখতে পায়। বিষয়টি থানা পুলিশকে জানালে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম, ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, সেকেন্ড অফিসার মধুসুদন সরকার, কলাকান্দি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে মানবদেহের মাথার থুলি, বুকের হাড়, হাত ও পায়ের হাড্ডিগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত কঙ্কালের সাথে একটি পাঞ্জাবী, পাঞ্জাবীর পকেটে টুপি, মাস্ক, কিছু ওষুধ, একটি বন্ধ মোবাইল ফোন পাওয়া যায়। 

 এদিকে, উক্ত মৃত্যুজনিত কারণ ও মৃত ব্যক্তির পরিচয় উদঘাটনের জন্য তিতাস থানা পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে এসে হাজির হয় সিআইডি ও পিবিআই এর সদস্যবৃন্দ। ঘটনাস্থল থেকে পাওয়া মোবাইল ফোনের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় উদঘাটন করা হয়।   তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, উদ্ধারকৃত মোবাইল ফোনের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে। বয়ষ্ক ব্যক্তি, কি কারণে সে এখানে আসলো কিংবা কেউ কেনই বা তাকে এখানে নিয়ে আসবে। তার আত্মীয়-স্বজন থানা আসতেছে, তাদের সাথে আলাপ করে তদন্ত সাক্ষেপে বিস্তারিত বলা যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ