About Us
Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০৯:২৯পি এম

হার্ট এ্যাটাকে ওষুধ ব্যবসায়ীর মৃত্যু

হার্ট এ্যাটাকে ওষুধ ব্যবসায়ীর  মৃত্যু Ad Banner

খুলনার ডুমুরিয়ার  টিপনা-নতুন রাস্তা মোড়ের ওষুধ ব্যবসায়ী ও রাজনৈতিক ও ধর্মীয় ব্যক্তিত্ব  তরুন কান্তি বিশ্বাস (২৭) আর নেই।  তিনি শনিবার ভােরে  উপজেলার বামুন্দিয়া গ্রামে  নিজ বাড়িতে হ্রদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।  তাঁর এই  অকাল মত্যুতে এলাকায় শােকের ছায়া নেমে  এসেছে। এলাকাবাসী ও মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে,  তরুন কান্তি বিশ্বাস উপজেলার খর্ণিয়া ইউনিয়নের বামুন্দিয়া গ্রামের  লক্ষণ বিশ্বাসের  ছেলে।   

শনিবার ভােরে তিনি বুকের ভিতর ব্যথা অনুভব করতে থাকলে পরিবারের লােকজন তাকে চিকিৎসার জন্যে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে  নিয়ে যায়।  সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে দেখে মৃত বলে ঘােষণা করেন।  তরুণ বিশ্বাস পেশায় তিনি ছিলেন একজন ঔষধ ব্যবসায়ী।  এছাড়াও তিনি ছিলেন একজন  ধর্মীয়  ব্যক্তিত্ব। তিনি আন্তর্জাতিক মতুয়া সংঘের প্রচার সম্পাদক  এবং বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির একজন নেতা ছিলেন। 

এছাড়াও তিনি এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখে ছিলেন।   তার মৃত্যুর খবর শুনে ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ওয়ার্কার্স পার্টি নেতা শেখ সেলিম আক্তার স্বপন, খর্ণিয়া ইউপি চয়ারম্যান শেখ দিদারুল হােসন দিদার, উপজেলা যুবলীগের আহবায়ক প্রভাষক গােবিন্দ ঘােষ সহ শত শত বন্ধু -বান্ধব  গুণগ্রাহী তাকে শেষ বারের মত দেখতে তার বাড়িতে ছুটে যান। 

 তরুণ বিশ্বাস মৃত্যুকালে  স্ত্রী, ৩ বছর বয়সী একমাত্র শিশুপুত্র ও পিতা-মাতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন,গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার দুপুর টিপনা মহাশশ্মানে তাঁর শেষ কৃত্য সম্পন্ন করা হয়। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ