About Us
Anik Chandra Monidas - (Manikganj)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০৭:৩২পি এম

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যসহ ২ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যসহ ২ জন  আটক Ad Banner

৯ লাখ ৫৬ হাজার টাকার মাদকদ্রব্যসহ ২ জন কে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি। চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ এবং শিয়ালমারা সীমান্তে অভিযান চালিয়ে ৩ হাজার ১৮০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।  আটককৃত মাদকের আনুমানিক মূল্য ৯ লক্ষ ৫৬ হাজার টাকা বলে এক প্রেসনোটে জানিয়েছে ৫৯ বিজিবি।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ শিয়াল মারা গ্রামের আনছারুল হকের ছেলে মো. ডিএম (৩০) এবং একই উপজেলার আজমতপুরগ্রামের আবু বক্করের ছেলে ফারুক হোসেন (২৮)। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।  রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এক প্রেস নোটে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গত ২২ এপ্রিল রাত ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত ব্যাটালিয় নের উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবি এমএসসহ অন্যরা একযোগে সোনামসজিদ, শিয়ালমারা, কামালপুর, বিলভাতিয়া এবং তেলকুপি বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। 

২৩ এপ্রিল রাত ৯ টার দিকে উপ-অধিনায়ক এর নেতৃত্বে সোনামসজিদ বিওপির সীমান্ত মেইন পিলার ১৮৫ হতে আনুমানিক ০১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর গ্রামস্থসোনামসজিদ সংলগ্ন আম বাগান থেকে মালিকবিহীন ৩১৬০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।  এছাড়া সহকারী পরিচালক এর নেতৃত্বে শিয়ালমারা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত পিলার ১৮৭/১৭-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে ২০ পিস ইয়াবাসহ মো. ডিএম কে আটক করতে সক্ষম হয় বিজিবি। অন্যদিকে ৫ বোতল ফেন্সিডিলসহ ফারুক হোসেন কে করা হয়। 

আটককৃত মালামালসহ আসামীদেরকে ভ্রাম্যমাণ আদালতে শিবগঞ্জ ইউএনও মো. সাকিব আল রাব্বি’র কাছে সোপর্দ করা হলে মাদক ব্যবসায়ী মো. ডিএম কে ১ মাস ও ফারুক হোসেনকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ