About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০৫:৩৬পি এম

হেফাজতের পক্ষে কথা বলায় বিপাকে মসজিদের ইমাম

হেফাজতের পক্ষে কথা বলায় বিপাকে মসজিদের ইমাম Ad Banner

বাংলাদেশে হেফাজতে ইসলামের কর্মীরা পুলিশি হয়রানির শিকার হচ্ছে,জুম্মার নামাজের মোনাজাতে এমন অভিযোগ করায় নওগাঁ শহরের গোডাউন জামে মসজিদের ইমাম আহমুদুল হককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। পরে মুচলেখা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়। 

গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) বিকেল ৫টার দিকে মসজিদের গেট থেকে তাকে থানায় নিয়ে যায় পুলিশ। একই দিন রাত ১২টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।  ওই মসজিদের মুসল্লিরা জানান, শহরের কাজীর মোড়ে গোডাউন জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ শেষে মোনাজাত করা হয়। এ সময় ইমাম আহমুদুল হক মুসলিমদের শান্তি কামনা এবং করোনা ভাইরাসের রোগমুক্তি কামনায় দোয়া করছিলেন। 

প্রতি শুক্রবার জুম্মার নামাজ শেষে তিনি মোনাজাত করেন।  কিন্তু ঈমামের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি মোনাজাতে বলেছেন ‘হেফাজতের কর্মীরা পুলিশ দ্বারা হয়রানির শিকার হচ্ছে।’ এ সময় আটক ওলামাদের মুক্তির কথা বলে দোয়া করা হয়।এমন অভিযোগের প্রেক্ষিতে বিকেল ৫টার দিকে মসজিদের গেট থেকে তাকে থানায় নিয়ে যায় পুলিশ। 

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তিনি (আহমুদুল হক) নিজেই থানায় আসছিলেন। তথ্য সংগ্রহ করা হচ্ছিল। পরে বিধি মোতাবেক তাকে মসজিদ কমিটির নিকট ছেড়ে দেয়া হয়েছে


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ