About Us
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০১:২৮এ এম

সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু

সড়ক দুর্ঘটনায়  মা-ছেলের মৃত্যু Ad Banner

যশোরের নাভারন-সাতক্ষীরা সড়কে মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে রায়সা নামে ৭ বছরের এক শিশু। 

আজ শুক্রবার (২৩ এপ্রিল) বিকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের ঝিকরগাছা উপজেলার শেয়ালঘোনা গ্রামের ছফুরা বেগম (৭১) ও তার ছেলে শফিকুল ইসলাম (৪০)। 

স্থানীয়রা জানায়, আজ সকালে যশোর-সাতক্ষীরা সড়কের শার্শা উপজেলাধীন তুলি সিনেমা হলের সামনে বেপরোয়া ইটভাটার মাটি বহনকারী একটি ট্রাক্টর  একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিনজন গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর সদর হাসপাতালে পাঠায়। বিকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মা ও ছেলে। 

যশোর জেনারেল হাসপাতলের জরুরি বিভাগের চিকিৎসক অমিয় দাশ মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে। শিশুটির অবস্থাও আশঙ্কাজনক বলে তিনি জানিয়েছেন।  নাভারন হাইওয়ে থানার ওসি আসাদুজ্জামান বলেন, ট্রাক্টর চালককে আটক করা হয়েছে এবং ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ