About Us
MD Foysal Hossain - (Noakhali)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০২:০২এ এম

সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় Ad Banner

উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও একটিভ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির আজ শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে তার উপজেলা কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি চাটখিল ও সোনাইমুড়িতে লকডাউনে কর্মহীন গরিব, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের বর্ননা দেন।

এসময় তিনি বলেন, গত বছরের লকডাউনে চাটখিল ও সোনাইমুড়িতে প্রায় ৮ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এবার চাটখিল ও সোনাইমুড়ির গরিব, অসহায় দরিদ্রদের মাঝে ১০ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী দেওয়ার সিদ্ধান্ত নিলেও বিতরনকালে দেখা যায়, দুই উপজেলার অনেক গরিব, অসহায় পরিবার খাদ্য সামগ্রী পাচ্ছেন না। পরবর্তীতে তিনি আরো ৫ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রীর দেওয়ার ব্যবস্থা করবেন। তিনি ব্যক্তিগত অর্থায়নে তার শিল্পগোষ্ঠী একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে এইসব খাদ্য সামগ্রী বিতরন করেন। তিনি সমাজের সকল বিত্তবানদের করোনাকালীন র্দূযোগে গরিব - অসহায়দের জন্য এগিয়ে আসতে আহবান করেন।

তিনি তার খাদ্য সামগ্রী বিতরনের কাজে সহযোগিতার জন্য সকল জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, দলীয় নেতা কর্মীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। মতবিনিময় সভায় চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো: হাবিবুর রহমান, সাংবাদিক আবু তৈয়ব, মিজানুর রহমান বাবর, ফারুক সিদ্দিকী ফরহাদ বক্তব্য রাখেন। সভা শেষে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির উপস্থিত সাংবাদিকদের হাতে ঈদ উপহার তুলে দেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ