About Us
MD AL-AMIN HOSSAIN - (Dhaka)
প্রকাশ ২৪/০৪/২০২১ ০১:৫৩এ এম

ছুটির দিনেও লকডাউন বাস্তবায়নে অভিযান

ছুটির দিনেও লকডাউন বাস্তবায়নে অভিযান Ad Banner

মহামারী করোনার পরিস্থিতি সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতি সফল করতে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতির মাঝে সকাল ৯ টা হতে বিকেল ৫টার পর্যন্ত সকল ধরণের শপিং মল এবং সমস্ত দোকান খোলা থাকবে। এর বাহিরে শুধু জরুরী আওতায় ঔষধের দোকান ও কাঁচামালের দোকান খোলা থাকবে।

শুক্রবার (২৩ই এপ্রিল) বিকেলে উপজেলার কলেজ মোড়, জয়পাড়া বাজার, থানার মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র। এ সময় সরকারি নিয়ম না মেনে, অতিরিক্ত সময় পর্যন্ত দোকান খোলা ও মাস্ক না পড়ার দায়ে ২টি মামলায় ২জন কে ১হাজার ৫শত টাকা জরিমানা করেন।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতি এবং সরকার ঘোষিত শপিংমল মালিকগণদের নিদিষ্ট সময় পর্যন্ত দোকান খুলে রাখার নিয়ম কার্যকর করতে আমরা উপজেলা প্রশাসন মাঠে আছি এবং সকল বিষয় গুলো কঠোরভাবে নিয়ন্ত্রণ করে যাব।

তিনি আরো বলেন,আপনারা সকলে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলুন, নিজে বাচুন এবং অপর কে বাঁচতে সহযোগিতা করুন। এসময় সার্বিকভাবে সহযোগীতা করেন দোহার থানা পুলিশ ফোর্স।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ