About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Tawhidul Haque Chowdhury - (Noakhali)
প্রকাশ ২৩/০৪/২০২১ ১১:৪৯পি এম

কবিরহাটে ভাইয়ের ধর্ষণে বোন অন্তঃসত্ত্বা, ভাই আটক

কবিরহাটে ভাইয়ের ধর্ষণে বোন অন্তঃসত্ত্বা, ভাই আটক Ad Banner

নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় বড় ভাইয়ের ধর্ষণে কিশোরী ছোট বোন (১৫) অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই বাহার উদ্দিন (১৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে গ্রেপ্তারকৃত বাহারকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে সে নিজের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। 

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া গ্রামের বাসিন্দা কিশোরী, মা মারা যাওয়ার পর বড় বোনের সাথে বাড়ীতে থাকতো। তার বাবা ও অভিযুক্ত ভাই বাহার চট্টগ্রামের একটি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করতো। প্রায় এক বছর আগে বড় বোনের বিয়ে হয়ে যাওয়ার পর থেকে ঐ কিশোরী বড় ভাই বাহারের সাথে বাড়ীতে থাকতো। বাড়ীতে অন্য কেউ না থাকার সুযোগে অভিযুক্ত বড় ভাই ৫/৬ মাস আগে কিশোরী ছোট বোনকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে নির্যাতিতা কিশোরী বিষয়টি কাউকে জানায়নি।

এদিকে কিশোরী অন্ত:স্বত্ত্বা হয়ে পড়লে বাধ্য হয়ে বিষয়টি তার চাচীকে জানান। পরবর্তীতে তারা পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে গত ২৪ মার্চ কিশোরীর চাচী বাদী হয়ে কিশোরীর অভিযুক্ত বড় ভাই বাহারকে আসামী করে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন।     

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, মামলার পর থেকে অভিযুক্ত বাহার পলাতক ছিল। গতকাল বৃহস্পতিবার রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রামের সাতকানিয়া এলাকায় অভিযান চালিয়ে বাহারকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে থানায় আনার পর সে নিজের দোষ স্বীকার করলে দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। আদালতে বাহার ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। বর্তমানে বাহার কারাগারে রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ