About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Ismail hossain refat
প্রকাশ ২৩/০৪/২০২১ ০৯:১৯পি এম

লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের  উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ Ad Banner

কুমিল্লার বরুড়ায় লক্ষীপুর ইউনিয়নের ৪০০ টি পরিবারের ইফতার সামগ্রী বিতরণ করছে, লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংক এর সদস্যরা। চলমান করোনা মহামারিতে অসহায় ও সুবিধাবঞ্চিত  পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।   

আজ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ১০ টায় লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের কার্যালয়ে এই আয়োজন করা হয়। ব্লাড ব্যাংকের সভাপতি (ভারপ্রাপ্ত)মোহাম্মদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। দোয়া ও মোনাজাতে দেশ ও প্রবাসের যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সার্বিক সুস্থতা কামনা করা হয়।   

অনুষ্ঠানে শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা লিওন হাফিজুর রহমান। তিনি বলেন গত ২৭ জুলাই ২০২০ ইং তারিখে অনলাইনের মাধ্যমে লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের শুভ সূচনা হয়। সংগঠনটির প্রধান উদ্দেশ্য রক্তদাতা যোগান দেয়া তার পাশাপাশি সমাজের বিভিন্ন অসহায় পরিবারের দিকে সাহায্যের হাত বাড়ানো। 

তিনি আরো বলেন ভবিষ্যতে  আসরা ইউনিয়নবাসীর পাশে থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ । আমাদের এক ঝাঁক তরুন সেচ্ছাসেবী নিয়ে গঠিত লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংক। ইতোমধ্যে ইউনিয়নের  বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সুনাম অর্জন করেছে লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংক। যা অদূর ভবিষ্যৎ ও মানুষের মাঝে বৃদ্ধমান হয়ে থাকবে।   

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক (রাজ), উপদেষ্টা আমির হোসাইন মেম্বার, কামাল হোসেন, আব্দুল জলিল,মোঃ শাহাজান, সংগঠনের সহ সভাপতি বিল্লাল হোসেন আরো উপস্থিত ছিলেন ব্লাড ব্যাংকের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হাসান (আর্মি), এস এম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম রুবেল, সানরাইজ অর্গানাইজেশন এর প্রধান নির্বাহী মোহাম্মদ সোহেল সহ সংগঠনের সদস্যবৃন্দরা   

উক্ত অনুষ্ঠানে সংগঠনের পক্ষে সামাজিক ও মানবিক কাজে অবদান রাখায় সহ সভাপতি সাইফুল ইসলাম (সেলিম) এর সৌজন্যে সম্মানান পুরষ্কার প্রধান করা হয় সংগঠনের সভাপতি তাজুল ইসলাম মজুমদার।  এবং সর্বোচ্চ ব্লাড ম্যানেজ কারী হিসাবে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয় মোহাম্মদ সোহেল, শাহ জালাল (সাজু),এম এ হাসান কে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ