About Us
Moydul Islam - (Rangpur)
প্রকাশ ২২/০৪/২০২১ ০৫:২০পি এম

বদরগঞ্জে সাংবাদিকের বাড়িতে দুঃসাহসিক চুরি

বদরগঞ্জে সাংবাদিকের বাড়িতে দুঃসাহসিক চুরি Ad Banner

ভর দুপুরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল সাংবাদিক এম এ সালাম বিশ্বাসের বাড়িতে। সাংবাদিকতার ক্যামেরা সহ আড়াই লক্ষাধিক টাকার জিনিসপত্র লুঠপাট করে চম্পট কে বা কোন দুষ্কৃতীর দল। ২১ এপ্রিল আনুমানিক দুপুর সাড়ে বারোটার আগেই এ চুরির ঘটনা ঘটে। এতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

রংপুরের বদরগঞ্জ উপজেলার নাগেরহাট বন্দর এলাকার মৃত আব্দুল জব্বার বিশ্বাসের ছেলে এম এ সালাম বিশ্বাস, একজন সংবাদকর্মী। সংবাদ সংগ্রহের কাজে সকালে বাড়ি থেকে বের হন তিনি। কিছুক্ষণ পর তার মা বাড়িতে তালা লাগিয়ে ইউনিয়ন পরিষদে যান। দরকারি কাজ শেষে প্রায় সাড়ে বারোটার দিকে সাংবাদিক মাতা বাসায় ফিরলে দেখতে পান বাড়ির দরজা ভিতর থেকে লাগালো। প্রতিবেশির সহযোগিতায় উপায় করে বাড়ির ভিতরে ঢুকে যা দেখেন তাতে মাথায় হাত। 

শোকেচের তালা ভেঙ্গে ১ লক্ষ ৭০ হাজার টাকা, ১ ভরি ওজনের স্বার্ণালকার, সাংবাদিকতার একটি নিক্কন ক্যামেরা, মূল্যবান কাগজপত্র সহ প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার সাংবাদিক সালাম বদরগঞ্জ থানায় একটি অভিযোগ জানিয়েছেন। চুরির দিনেই দু’জন পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন কালে এসআই হাবিব, তালা ভাঙ্গার একটি রড, ২টি ভাঙ্গা তালা ও নিক্কন ক্যামেরার কভার জব্দ করেন। 

সাংবাদিক সালামের ধারণা, আশপাশের পরিচিত লোকজন পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। 

এ ব্যাপারে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একটি চুরির অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।






শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ