About Us
মোহাম্মদ সাইফুল ইসলাম - (Coxsbazar)
প্রকাশ ২১/০৪/২০২১ ১১:৫৯এ এম

তরুণ মানবিক নেতার পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

তরুণ মানবিক  নেতার পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ Ad Banner

করোনা ভাইরাসের কারণে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। জনপ্রিয় ছাত্রনেতা, তরুণ সমাজসেবক এবং বিশিষ্ট ব্যবসায়ী, কক্সাবাজার জেলা ছাত্রলী‌গের যুগ্ম সাধা‌রণ সম্পাদক  এইচ এম শওকত ব্যক্তিগত অর্থায়নে পবিত্র রমজান মাসে বিভিন্ন গ্রামে অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী নিয়ে অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন।   

এই বিষয়ে  ব্যক্তিগত ফেসবুকে স্ট্যাটাসট করে এইচএম শওকত বলেন- কয়েকবছর ধরে নিজের পাড়া প্রতিবেশী, আত্মীয়স্বজন, বন্ধু বান্ধব এবং রাজনৈতিক কিছু সহযোদ্ধাদের বাড়িতে নিজ খরচে কয়েক লক্ষ টাকার ইফতার উপহার দিয়ে আসছি। কিন্তু এগুলো কখনো ফেসবুকে প্রচার করেনি! এমনকি রমজান শুরুর আগে গভীর রাতে এই উপহার গুলো পাঠানো হয়।     

আমার সাথে থাকে এরকম কয়েকজন অফিসের কর্মকর্তা ছাড়া আর কেউ দেখছে বলেও বলতে পারবে ন। প্রতিটি প্যাকেটে একটি মধ্যম পরিবারের পুরো রমজান মাসের ইফতারের ব্যবস্থা করা হয়ে থাকে।  আমি খুববেশি গোপনীয়তা রক্ষা করে এই উপহার গুলো পাঠায়, কারণ আমি যাদের কাছে এই উপহার গুলো পাঠায় তারা আমার উপহার গ্রহণ করাটাই আমার কাছে সৌভাগ্যের এবং মহান রাব্বুল আলামীনকে খুশি করতে পারাটাই মহা আনন্দের।     

তার মতো সবাই এভাবে এগিয়ে আসলে এ সমাজ একদিন মানবিক হয়ে উঠবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ