About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ২০/০৪/২০২১ ০৫:০১পি এম

বিয়ের প্রলোভনে মাদরাসাছাত্রীকে ধর্ষণ

বিয়ের প্রলোভনে মাদরাসাছাত্রীকে ধর্ষণ Ad Banner

ঝালকাঠির রাজাপুরের বাদুরতলা গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা করে বিপাকে পড়েছে ওই ছাত্রীর পরিবার। মামলা তুলে নিতে নানাভবে হুমকি দিয়ে আসছে অভিযুক্তের স্বজনরা। 

মামলা সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের হাসান মোল্লার ছেলে নাছির মোল্লা ওই মাদরাসাছাত্রীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে ১৪ এপ্রিল নাছির মোল্লার বিরুদ্ধে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।  মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ছাত্রীর ভাই অভিযোগ করেন, মামলা দায়েরের ছয়দিন অতিবাহিত হলেও পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। কিন্তু অভিযুক্তের স্বজনরা নানাভাবে তাদের পরিবারের লোকজনকে মামলা তুলে নিতে হুমকি দিয়ে আমছে। 

ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে লোকলজ্জায় ওই ছাত্রী মানসিকভাবে অসহায় হয়ে পড়েছে এবং আত্মহত্যার চেষ্টা করছে বলেও দাবি করেন তার ভাই।  এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মামলা দায়েরের পর থেকে আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ওই ছাত্রীর পরিবারকে হুমকির অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ