Ananda - (Pirojpur)
প্রকাশ ০৮/০৪/২০২১ ০৫:২৮পি এম

ভারতের ২০২১টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে শংঙ্কা

ভারতের ২০২১টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে শংঙ্কা Ad Banner

চলতি বছরের শেষদিকে ভারতে বসার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তবে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় টুর্নামেন্টটি ভারতে আয়োজন নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

ইতোমধ্যে বিকল্পও ঠিক করে রেখেছে আইসিসি।বিকল্প পরিকল্পনা থাকলেও বর্তমান সূচিতেই বিশ্বকাপ মাঠে গড়াবে বলে জানিয়েছে আইসিসি। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের বিকল্প হিসেবে কোন দেশকে ভাবা হয়েছে সেটা নিয়ে কিছু জানায়নি তারা। 

বর্তমান পরিকল্পনা অনুযায়ী ভারতেই বিশ্বকাপ আয়োজন করতে চাইছে আইসিসি। এমনটাই জানালেন সংস্থাটির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী জিওফ অ্যালারডাইস তিনি বলেন, ‘আমাদের বিকল্প পরিকল্পনা আছে। তবে এখনই আমরা সেসব পরিকল্পনা বাস্তবায়নে যাচ্ছি না। কারণ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ভারতে বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতি নিয়েই আগাচ্ছি আমরা।’

তবে শেষ পর্যন্ত ভারতে বিশ্বকাপ আয়োজন না করা গেলে বিকল্প নিয়ে কাজ শুরু করবে আইসিসি, ‘এই মুহূর্তে বিশ্বকাপের বিভিন্ন দিক নিয়ে বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অফ ইন্ডিয়ার (বিসিসিআই) সাথে আলোচনা করে যাচ্ছি। তবে আমাদের বিকল্প পরিকল্পনা আছে। প্রয়োজন হলে সঠিক সময়ে এর বাস্তবায়ন করতে পারব।   

সর্বশেষ ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করেছিল ভারত।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ