About Us
মোহাম্মদ সাইফুল ইসলাম - (Coxsbazar)
প্রকাশ ০৮/০৪/২০২১ ০২:১৭পি এম

কক্সবাজারের চকরিয়ায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

কক্সবাজারের চকরিয়ায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা Ad Banner


চকরিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের মগবাজার মাষ্টার পাড়ায় এলাকার বাসিন্দা নুরন্নবী সওদাগরের প্রথম পুত্র চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ১৬ ব্যাচের ছাত্র মোহাম্মদ জহিরুল ইসলাম রানা (২১) নামের যুবক মা বাবার কাছে চিরকুট লিখে আত্মহত্যা করেছে।  গতকাল বুধবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটেছে।

যুবকের লিখা যাওয়া  চিরকুটের হুবহু তুলে ধরা হলো: প্রিয় বাবা, প্রথমে আমার সালাম নিও। আমি তোমাদের প্রথম পুত্র হয়ে কিছু করতে পারলাম না। আমি তোমাদের এই জীবনে অনেক কষ্ট দিয়েছি। পারলে কমা (ক্ষমা) করে দিও। আর কোন কষ্ট দিবো না।আমার জন্য কষ্ট পাবে না। আমি তোমাদের কাছ থেকে অনেক দূরে চলে যাবো, ভালো থাকিয়। আমার মৃত্যুর জন্য কাউকে দাবি করবে না। আমার মৃত্যুর জন্য কাউকে দাবি নাই। পারলে তোমরা আমাকে আহালদিলে মাফ করে দিও। আমার মৃত্যুর জন্য কাউকে দাবী করলে আমার আত্মা কষ্ট হবে। ভালো থাকো বাবা। আমার নিজের স্ব-ইচ্ছায় আত্মহত্যা করলাম। সেই সঙ্গে তার আদরের ছোট ভাইটিকে সুনজরে দেখার জন্য বাবার প্রতি আকুতি জানিয়েছে।

এদিকে ঘটনার পর স্থানীয় একটি সূত্র জানায়, বউ এনে দেয়ার জন্য পিতাকে অনেক বার বলেছে মোহাম্মদ জহিরুল ইসলাম রানা। তাতে গুরুত্ব দেয়নি পিতা নূরন্নবী সওদাগর। বরং নিজের ব্যবসা প্রতিষ্ঠান চাউলের দোকানে সারাক্ষণ খাটাতো। এই যন্ত্রণা থেকে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে লাশটি পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ