About Us
জাহাঙ্গীর আলম কবীর - (Satkhira)
প্রকাশ ০৭/০৪/২০২১ ১০:৩৪পি এম

সাতক্ষীরা জেলা দলিল লেখক সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন

সাতক্ষীরা জেলা দলিল লেখক সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন Ad Banner

সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) সমিতির নিজস্ব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে হায়দার আলী ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রুহুল কুদ্দুস পেয়েছেন ৪৩ ভোট।

সহ সভাপতি (লটারীতে) পদে জি.এম আব্দুর রহিম ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মিজানুর রহমান পেয়েছেন ৫২ ভোট। সাধারণ সম্পাদক পদে শেখ আজাদ হোসেন ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হুমাউন কবির পেয়েছেন ৫২ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাছির উদ্দীন ৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শেখ মুরাদ হোসেন পেয়েছেন ৩৭ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে নাহিদ সুলতান শাহিন ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শেখ ইসতিয়াক আহমেদ পেয়েছেন ৫০ ভোট। দপ্তর সম্পাদক পদে আতাউর রহমান ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জাহাঙ্গীর আলম মুন্না পেয়েছেন ৪৩ ভোট। প্রচার সম্পাদক পদে আবু হাসান ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী  মহিদুল ইসলাম পেয়েছেন ৫০ ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মাকসুদ খান ও সহকারী নির্বাচন কমিশনার ছিলেন রফিকুল ইসলাম, দিপু, আনিছুর ও হাফিজুর রহমান। সহকারী হিসেবে ছিলেন জিল্লু ও রাব্বি। নির্বাচনে ১১৩ জন ভোটারের মধ্যে ১০৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ২টি ভোট বাতিল হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ